Tuesday, May 24, 2022

আচমকা যুবককে চড় কষালেন কংগ্রেস বিধায়ক! কী প্রশ্ন করেছিলেন ওই যুবক জানেন?

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

#বেঙ্গালুরু: সোশ্যাল মিডিয়ায় আপাতত চর্চায় এই ঘটনা। কর্ণাটকের কংগ্রেস বিধায়ক ভেঙ্কটারামানাপ্পা আচমকাই রাস্তায় এক যুবককে চড় কষালেন। তিনি ওই যুবককে রীতিমতো জেলের ঘানি টানানোর হুমকিও দিয়েছেন। কিন্তু কেন? সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল হয়েছে সেই চড়া মারার ভিডিও। জানা গিয়েছে, গ্রামের খারাপ রাস্তা ও পানীয় জলের পরিষেবা পেতে সেই নিয়ে প্রশ্ন করেছিলেন ওই যুবক। (Congress MLA Slaps Youth)

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, জনপ্রতিনিধি হয়েও একজন বিধায়ক কীভাবে এমন আচরণ করলেন? আর এই ভিডিও ভাইরাল হতেই আসরে নেমেছে বিজেপি। কংগ্রসকে আক্রমণ করেছেন বিজেপির আইটি সেলের ইন-চার্জ অমিত মালব্য। ভিডিওটি শেয়ার করে তিনি কটাক্ষ করেছেন, ‘এর আগে কংগ্রেসের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া ও তাঁর মন্ত্রিসভার সদস্য ডিকে শিবকুমার কংগ্রেস কর্মীদের এভাবে প্রকাশ্যে চড় মেরেছিলেন। আসলে এটাই কংগ্রেসের সংস্কৃতি। কংগ্রেস নেতা রাহুল গান্ধীও ওই একই পথে চলেন। যে কারণে আমেঠিতে এক যুবক যখন রাহুলকে রাস্তা করে দেওয়ার আর্জি জানিয়ে ছিলেন সে সময় রাহুল ওই যুবককে বিজেপিতে যোগ দেওয়ার পরামর্শ দিয়েছিলেন।’

আরও পড়ুন: রাজ্যজুড়ে বৃষ্টির পূর্বাভাস, কোথায় ঝড়? কোথায় শিলাবৃষ্টি? জানুন আবহাওয়ার আপডেট

আরও পড়ুন: ‘ভূত’ দেখতে চান? এই ছবিটি দেখে দেওয়ালের দিকে তাকান!

জানা গিয়েছে, ওই যুবকের নাম নরসিংহ মূর্তি। তিনি কর্নাটকে টুমকুর অঞ্চলের নাগেনহাল্লি গ্রামের বাসিন্দা। নাগেনহাল্লি গ্রামে রাস্তাঘাট ও পানীয় জলের সুব্যবস্থা করার জন্য প্রথমে তহসিলদারের দফতরে গিয়ে আবেদন করেন নরসিংহ মূর্তি। এরপর তিনি পাভাগাদা কেন্দ্রের কংগ্রেস বিধায়কের কাছে গিয়েও একই অনুরোধ জানান। নরসিংহ মূর্তির অনুরোধ শুনেই মেজাজ হারান কংগ্রেস বিধায়ক। রাস্তার মধ্যেই সপাটে চড় কষান ওই যুবককে।

ভিডিওতে দেখা গিয়েছে, নরসিংহ নাগেনহাল্লি গ্রামে রাস্তাঘাট ও পানীয় জলের ব্যবস্থা করার জন্য বিধায়ককে বলতে যান। ওই সময় তাঁর সঙ্গে ভেঙ্কটারামানাপ্পার তর্কাতর্কি শুরু হয়ে যায়। এমন সময় আচমকাই বিধায়ক ভেঙ্কটারামানাপ্পা ওই যুবককে সপাটে চড় মারেন। হুমকি দেন অবিলম্বে এখান থেকে চলে না গেলে তিনি তাঁকে জেলে ঢোকাবেন। বিধায়কের নিরাপত্তারক্ষীরা নরসিংহকে ধাক্কা দিয়ে বের করে দেন সেখান থেকে।

Published by:Raima Chakraborty

First published:

Tags: Congress MLA, Viral Video

Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img