Tuesday, May 24, 2022

দোকানে ডাকাতি করেই দুর্দান্ত নাচ শুরু চোরের! CCTV ফুটেজ ঝড়ের গতিতে ভাইরাল…

- Advertisement -spot_img
- Advertisement -spot_img

ভাইরাল ভিডিও: উত্তরপ্রদেশের চান্দৌলিতে একটি হার্ডওয়্যারের দোকানে ডাকাতির সিসিটিভি ফুটেজ সামনে এসেছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার একটি অদ্ভুত কারণ রয়েছে৷ ফুটেজে একজন চোরকে দেখা যাচ্ছে যে হার্ডওয়্যারের দোকানে ছিনতাইয়ের উদ্দেশ্যে ঢুকেছিল, কিন্তু হঠাৎ নাচতে শুরু করে সে। আর সেই ছবিই ধরা পড়েছে ভাইরাল সিসিটিভি ফুটেজে।

আরও পড়ুন : ১৫ মিনিটেই ঠান্ডা হবে ঘর! ২০০০ টাকার কমেই মিলবে এই ‘পোর্টেবল’ এয়ার কন্ডিশনার! বাড়িতে আনুন আজই…

আরও পড়ুন : প্রতিদিন পাতে কাঁচালঙ্কা খাওয়ার অভ্যেস নাকি? জানেন কী হতে পারে এর ফল! দেখে নিন…

পুলিশ ইতিমধ্যেই এই ডাকাতির ঘটনার অভিযোগের ভিত্তিতে এফ আই আর দায়ের করেছে এবং বর্তমানে এই ডান্সিং ‘চোর’-এর সন্ধানে রয়েছে।সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, যে হার্ডওয়্যারের দোকানটিতে এই ঘটনা ঘটেছে সেটি চান্দৌলি বাজারে অবস্থিত। আংশু সিং নামক জনৈক ব্যক্তির দোকান। ঘটনাটি ঘটেছে ১৬ এপ্রিল ভোরে। চোর সহজেই দোকানে ঢুকে ক্যাশ কাউন্টারে যা পাওয়া যায় তা নিয়ে যায়। এরপর দোকানে সিসিটিভি ক্যামেরা লাগানো দেখতে পায় সে।

আরও পড়ুন : বরযাত্রীদের মাঝে ওটা কী? বিয়ের রাতে সুপারহিট চমক বর-কনের

ক্যামেরা দেখে মোটেই ভয় পায়নি সে। উল্টে সেটি দেখা মাত্রই নাচতে শুরু করে ওই চোর। ভিডিও দেখে নেটিজেনদের বক্তব্য চোর কি তবে তার লুঠ উদযাপন করছিল? সে প্রশ্নের উত্তর অবশ্য চোর নিজেই বলতে পারে। বর্তমানে তদন্ত চলছে। ভাইরাল হওয়া ভিডিওতে চোরের মুখ কিছুটা দেখা যাচ্ছে কারণ সে মুখে কাপড় বেঁধে রেখেছিল।

জানা গিয়েছে এই ঘটনার পরের দিন সকালে মালিক আংশু সিং দোকানে পৌঁছে দেখেন, শাটার ভাঙা। এরপর দোকানের ভেতরে ঢুকে দেখেন তার ড্রয়ার থেকে নগদ টাকাও নেই। এরপরেই পুরো ঘটনার কারণ খুঁজতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে গিয়ে তিনি এই অদ্ভুত ফুটেজ দেখতে পান। যে ভিডিও অংশে চোরকে আনন্দে নাচতে দেখা যায়। এরপরই খবর দেওয়া হয় চান্দৌলি থানায়। তারাই বর্তমানে বিষয়টি তদন্ত করছে।

Published by:Sanjukta Sarkar

First published:

Tags: CCTV Footage, Theft

Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img