Tuesday, May 24, 2022

IPL 2022, KKR vs SRH: মরণবাঁচন ম্যাচে নায়ক Andre Russell, হায়দরাবাদকে হারাল কলকাতা

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন:  ব্যাটে-বলে কামাল করলেন  আন্দ্রে রাসেল (Andre Russell)। হায়দরাবাদকে হারিয়ে আইপিএলে প্লে-অফে খেলার আশার জিইয়ে রাখল কলকাতা নাইট রাইডার্স। ৫৪ রানে জিতলেন শ্রেয়স আয়াররা।

পুণের মাঠে যে দল আগেই ব্য়াট করে, সেই দলই জিতেছে একাধিকবার। এদিন টসে জেতেন কলকাতার অধিনায়ক শ্রেয়স আয়ার। আগে ব্যাট করারই সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু সেই সিদ্ধান্ত ব্যুমেরাং হতে পারত, যদি না রুখে দাঁড়াতেন স্যাম বিলিংস এবং আন্দ্রে রাসেল। মাত্র ৭ রানে আউট হয়ে যান ওপেনার বেঙ্কটেশ। এরপর মাত্র এক ওভারে রাহানে ও নীতীশ রানাকে প্যাভিলিয়নের রাস্তা দেখিয়ে দিয়েছিলেন হায়দরাবাদের  উমরান মালিক।

৩৪ রান করে আউট হন স্যাম বিলিংস। আন্দ্রে রাসেল কিন্তু ছিলেন ইনিংস শেষ পর্যন্ত। শেষ ওভারে ৩টি ছয় মারেন তিনি। কলকাতা ইনিংস শেষ হয় ১৭৭ রানে। এদিন অপরাজিত  ৪৯ রানের সুবাদে KKR-র হয়ে আইপিএলে ২ হাজার রানের গণ্ডি পেরিয়ে গেলেন  রাসেল। 

 

দ্বিতীয় ইনিংসে হায়দরাবাদের বিরুদ্ধে বল হাতেও দুরন্ত পারফরম্যান্স আন্দ্রে রাসেলের। মাত্র ৯ রানেই ফিরিয়ে দেন কেন উইলিয়ামসনকে। এরপর নিয়মিত ব্যবধানে উইকেট পড়তে থাকে। কলকাতার হয়ে একটি করে উইকেট নিয়েছেন উমেশ, নারাইন এবং বরুণ। দু’টি উইকেট নেন সাউদি। রাসেল নেন তিনটি উইকেট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img