Tuesday, May 24, 2022

Virat Kohli, IPL 2022: আউট হয়ে আকাশের দিকে তাকিয়ে চিৎকার করলেন ‘King Kohli’, ভিডিও ভাইরাল

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: ২১০ রান তাড়া করতে গিয়ে পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে শুরুটা দাপটের সঙ্গেই করেছিলেন। কিন্তু এ বার তাঁকে ১৪ বলে ২০ রানে থামতে হল। আর দুর্ভাগ্যজনক ভাবে আউট হতেই ভাইরাল হয়ে গেল বিরাট কোহলির (Virat Kohli) প্রতিক্রিয়া। আউট হওয়ার পরে আকাশের দিকে তাকিয়ে কী বললেন বিরাট? সেটা নিয়েই নেটিজেনদের প্রশ্ন। 

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) প্রাক্তন অধিনায়ক খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। লং অফে একটি ছক্কার পাশাপাশি দুর্দান্ত কভার ড্রাইভে একটি চার মেরেছিলেন। তবে চতুর্থ ওভারের দ্বিতীয় বলে দুর্ভাগ্যজনক ভাবে তিনি আউট হন। শেষ পর্যন্ত ভাগ্যের দোষেই প্যাভিলিয়নে ফিরতে হল তাঁকে। 

ইনিংসের চতুর্থ ওভারে কাগিসো রাবাদা (Kagiso Rabada) নিজের ওভারের দ্বিতীয় বলটি বিরাট কোহলিকে (Virat Kohli) গুড লেন্থে দেন। বলটি কোহলির কোমরে লেগে শর্ট ফাইন লেগের দিকে দাঁড়িয়ে থাকা রাহুল চাহারের হাতে পৌঁছে যায়। আম্পায়ার কোহলিকে নট আউট ঘোষণা দেন। সঙ্গে সঙ্গে পঞ্জাব রিভিউ দাবি করে। থার্ড আম্পায়ার স্নিকো মিটারে দেখতে পান যে বল কোহলির গ্লাভসের কিছু অংশ স্পর্শ করেছে। আম্পায়ার বিরাটকে আউট দেন। 

তখন নিজের ভাগ্যকে বিশ্বাস করতে পারছিলেন না বিরাট। প্যাভিলিয়নে ফেরার সময় তিনি আকাশের দিকে তাকিয়ে উচ্চস্বরে চিৎকার করলেন। বিরাটের এমন প্রতিক্রিয়া দেখে ভক্তদের মনও ভেঙে যায়।

আরও পড়ুন: Pat Cummins, IPL 2022: কোমরে চোট! IPL থেকে ছিটকে গেলেন KKR-এর পেসার

আরও পড়ুন: IPL 2022: Wankhede স্টেডিয়ামের গ্যালারিতে কে এই রহস্যময়ী? দেখুন Viral ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img