Wednesday, June 29, 2022

Bangladesh Triangle Love Story: একইসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে, ২২ দিনে ভাঙল রনির ‘সাধের সংসার’

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: পরিবারের লোকদের মত নিয়ে দুই প্রেমিকাকে বিয়ে করেছিলেন। শোরগোল ফেলে দিয়েছিলেন সোশ্য়াল মিডিয়ায়। কিন্তু এক মাসও টিকল না, ভেঙে গেল স্বপ্নের সংসার। ২২ দিনের মাথায় এক স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করলেন চন্দ্র বর্মন রনি। 

নতুন সংসার পাতার ২২ দিনের মাথায়, ১২ মে স্ত্রী মমতার সঙ্গে বিবাহবিচ্ছেদ করলেন রনি। অন্য স্ত্রী ইতি রানিকে নিয়েই খুশে সংসার করতে চান তিনি। মমতার পরিবারের অভিযোগ, তাঁদের মেয়ের উপর মানসিক এবং শারীরিক অত্যাচার করা হয়েছে। যদিও এই বিষয়ে রনি এবং মমতার কোনও মন্তব্য পাওয়া যায়নি। কেবল জানা গিয়েছে, বিয়ের পর থেকেই ‘ত্রিভূজ’ সংসারে অশান্তি শুরু হয়েছিল। ফলে মমতার সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন রনি।

বাংলাদেশের পঞ্চগড়ের আটোয়ারি উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষ্মীদার এলাকার  বাসিন্দা চন্দ্র বর্মন রনি। উত্তর বলরামপুর এলাকার বাসিন্দা ইতি রানির সঙ্গে তার প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। প্রায় ছয় মাস আগে মন্দিরে গিয়ে তাঁরা বিয়েও করেন। এরপর উত্তর লক্ষ্মীদ্বার এলাকায় মমতা নামে আরও একজনের সঙ্গে প্রেম করতে শুরু করেন রনি। একদিন তিনি মমতার সঙ্গে দেখা করতে গেলে, পরিবারের লোকজন রনিকে আটকে রাখে। মমতার সঙ্গে তার বিয়ের তোড়জোড় শুরু করে। এরপর প্রথম প্রেমিকা ইতি রানিও রনির বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। শেষে পরিবারের মতে, ইতি রানি এবং মমতাকে বিয়ে করেন রনি। তবে এক মাসের মধ্যেই শেষ হল তাঁদের তিনজনের পরিবার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img