Wednesday, June 29, 2022

Britain: ফের কলঙ্কিত Britain-র পার্লামেন্ট, ধর্ষণের অভিযোগে গ্রেফতার কনজারভেটিভ পার্টির সাংসদ

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: ব্রিটেনের (Britain) কনজারভেটিভ পার্টির (Conservative Party) সমস্যা বেড়েই চলেছে প্রতিদিন। এবার এক সাংসদের বিরুদ্ধে ধর্ষণ এবং যৌন হয়রানির অভিযোগ উঠেছে।

পুলিস বিষয়টির তদন্ত করছে বলে জানা গেছে। সাংসদের পরিচয় এখনও প্রকাশ করা হয়নি। জানা গেছে, এই সাংসদের বয়স প্রায় ৫০ বছর। একইসঙ্গে আরও জানা গেছে যে, বিষয়টি প্রকাশ্যে আসার পর দলের তরফে তাঁকে সংসদ থেকে দূরে থাকতে বলা হয়েছে।

একটি বিবৃতি জারি করে, কনজারভেটিভ হুইপ অফিস বলেছে, ‘তদন্ত সম্পূর্ণ না হওয়া পর্যন্ত আমরা কোনও মন্তব্য করব না।’ যদিও পুলিস জানিয়েছে অভিযুক্ত বর্তমানে পুলিসের হেফাজতে রয়েছে। লন্ডনের (London) মেট্রোপলিটন পুলিশ (Metropolitan Police) জানিয়েছে অভিযুক্তকে সরকারি অফিসে হয়রানি এবং অসদাচরণের সন্দেহে গ্রেফতার করা হয়েছে। পুলিস দাবি করেছে তারা ২০২০ সালের জানুয়ারিতে একটি রিপোর্ট আসে। সেখানে ২০০২ থেকে ২০০৯ সাল পর্যন্ত লন্ডনে এই অভিযুক্তের ঘটানো অপরাধ সম্পর্কে একটি জানানো হয়েছে।

এর আগে ব্রিটেনের পার্লামেন্ট অর্থাৎ হাউস অব কমন্সে ঘটে যাওয়া একটি লজ্জাজনক বিষয় সামনে আসে। সংসদে বসেই পর্ন দেখছিলেন ৬৫ বছর বয়স্ক সাংসদ নিল পেরিশ। সাংসদের এই কর্মকাণ্ড দেখে ফেলেন এক মহিলা। এর পরে ব্যাপক তোলপাড় হয়।

আরও পড়ুন: China Plane Crash: দুর্ঘটনা নাকি অন্তর্ঘাত! China-য় বিমান দুর্ঘটনার তদন্তে উঠে এল বড় খবর

এছাড়াও, আরেক কনজারভেটিভ এমপি ইমরান আহমেদ খানও সম্প্রতি ১৫ বছরের এক ছেলেকে যৌন নিপীড়নের অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছেন। এরপর তার পদত্যাগ দাবি করেন বিরোধীরা। এই ইস্যুতে ক্রমবর্ধমান বিরোধিতার পরিপ্রেক্ষিতে ইমরান আহমেদ খানকে পদত্যাগ করতে হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img