Wednesday, June 29, 2022

Rohit Sharma: রোহিতকে রেখেই বিরাটরা গিয়েছেন ইংল্যান্ড! কেন গেলেন না ভারত অধিনায়ক?

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: টিম ইন্ডিয়ার একটা ইউনিট যখন ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে ব্যস্ত, ঠিক তখনই অন্য একটি ইউনিট ব্রিটিশ মুলুকের উদ্দেশে রওনা দিয়েছে। এবার মিশন ইংল্যান্ড। চেতেশ্বর পূজারা ও বিরাট কোহলিরা মুম্বই থেকে লন্ডন উড়ে গিয়েছেন। বিসিসিআই বৃহস্পতিবার সেই ছবি শেয়ার করেছে। বিরাটরা গেলেও রোহিত রয়ে গিয়েছেন ভারতে! টিমের সঙ্গে রোহিতের ছবি না দেখে ভারতীয় ফ্যানদের অনেকেই চমকে গিয়েছেন। অনেকেই ভেবে বসেছিলেন যে, রোহিত কী ফের চোট পেলেন!

যাবতীয় ধোঁয়াশা দূর হয়ে গিয়েছে। জানা যাচ্ছে যে, রোহিত আগামী ২০ জুন ইংল্যান্ডের বিমান ধরবেন। এই মুহূর্তে নিজেদের ঘরের মাঠে ভারত-দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলছে। আগামী ১৯ জুন ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের শেষ টি-২০ ম্যাচ। দলের হেড কোচ রাহুল দ্রাবিড় যেমন ভারতে রয়েছেন, তেমনই শ্রেয়স আইয়ার ও ঋষভ পন্থও রয়েছেন টি-২০ দলে। এছাড়াও সাপোর্ট স্টাফরাও আছেন ভারতে। দ্রাবিড়দের সঙ্গেই রোহিত উড়ে যাবেন ইংল্যান্ডে।

করোনার জন্য গত মরশুমে ইংল্যান্ডের বিরুদ্ধে একেবারে শেষ মুহূর্তে ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যায়। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল কোহলির ভারত । গত সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। বাতিল হওয়া ম্যাঞ্চেস্টার টেস্ট  ১-৫ জুলাই হবে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে।এরপরেই ভারত-ইংল্যান্ড সীমিত ওভারের ক্রিকেটে ডজন ম্যাচ খেলবে। হবে তিনটি টি-২০ ও তিনটি ওয়ানডে ম্যাচ। খেলা শুরু টেস্ট শেষ হওয়ার ঠিক দু’দিন পর ৭ জুলাই থেকে। আগামী ২৪-২৭ জুলাই লেস্টারশায়ারের বিরুদ্ধে ভারত প্রস্তুতি ম্যাচ খেলবে।

আরও পড়ুন: Team India leaves for England: এবার মিশন ইংল্যান্ড! উড়ে গেলেন বিরাটরা

আরও পড়ুনRohit Sharma: স্টোকসদের দেশে উড়ে যাওয়ার আগে ‘হিটম্যান’ চুটিয়ে খেললেন গলি ক্রিকেট! রইল ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img