Wednesday, June 29, 2022

দিনভর বাড়ল দাম, ব্যবসায়ীদের লাভবান করল এই স্টকটি!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


শুক্রবারের ট্রেডিং সেশনের প্রাথমিক ঘণ্টাগুলিতে POONAWALLA-এর স্টক 2% এর বেশি বেড়েছে। স্টকের মূল্য প্যাটার্নটি বেশ আকর্ষণীয় কারণ এটি তার অত্যন্ত গুরুত্বপূর্ণ সমর্থন থেকে বাউন্স হয়েছে। বর্তমানে, স্টকটিকে একটি ঊর্ধ্বমুখী চ্যানেলে ট্রেড করতে দেখা যাচ্ছে এবং এটি তার নিম্ন সীমার কাছাকাছি রয়েছে। স্টকটি তার ঊর্ধ্বমুখী ঢালু ট্রেন্ডলাইন থেকে বাউন্স হয়েছে যেখান থেকে এটি একাধিকবার সমর্থন নিয়েছে। মজার বিষয় হল, এই স্তরটি তার 225 টাকার 200-DMA স্তরের সাথেও ঘটে। তাছাড়া, স্টকটি আজ ভাল ভলিউম রেকর্ড করেছে, যা সক্রিয় অংশগ্রহণের ইঙ্গিত দেয়।

প্রযুক্তিগত পরামিতি অনুসারে, স্টকটি বিয়ারিশের জন্য নিরপেক্ষ। 14-পিরিয়ডের দৈনিক RSI (40.02) তার বিয়ারিশ অঞ্চলের ঠিক উপরে। MACD বিয়ারিশনেস দেখাচ্ছে, তবে, সিগন্যাল এবং MACD একত্রিত হচ্ছে, সম্ভাব্য উল্টো দিকে ইঙ্গিত করছে। অন ব্যালেন্স ভলিউম পাশে রয়েছে, ভলিউমের দৃষ্টিকোণ থেকে গড় শক্তির পরামর্শ দিচ্ছে৷

আরও পড়ুন:Penny Stock: মিশ্র বাজারে লাভ! শুক্রবার পকেটে টাকা আনল কোন কোন স্টক?

প্রযুক্তিগতভাবে, স্টক একটি গুরুত্বপূর্ণ সন্ধিক্ষণে রয়েছে। ব্যবসায়ীদের একটি অনুকূল ঝুঁকি-পুরস্কার অনুপাত রয়েছে কারণ এটি একটি শক্তিশালী ঊর্ধ্বগতির জন্য ভাল সম্ভাবনা রয়েছে। এটি স্বল্পমেয়াদে 250 টাকার লক্ষ্য অর্জন করতে পারে, যেখানে স্টপ লসটি 224 টাকার সমর্থনের ঠিক নীচে রাখা যেতে পারে। যেকোন মধ্যমেয়াদী বুলিশনেসের জন্য, স্টকটিকে তার 244 টাকার 20-DMA স্তরের উপরে টিকিয়ে রাখতে হবে।

Poonawalla Fincorpর ব্যবস্থাপনার অধীনে সম্পদ (AUM) 31 মার্চ, 2022-এর শেষ প্রান্তিকের শেষে 16,575 কোটি টাকায় দাঁড়িয়েছে, যা 17% YoY এবং 9% QoQ বৃদ্ধি পেয়েছে। হাউজিং ফাইন্যান্সের সাবসিডিয়ারি পুনাওয়াল্লা হাউজিং ফাইন্যান্স লিমিটেডের AUM ₹ 5,000 কোটির মাইলফলক অতিক্রম করেছে।

আরও পড়ুন:কয়েক ঘণ্টাতেই 7% রিটার্ন! পকেট ভরাল কোন স্টক?

ব্যবস্থাপনার মতে, Q4FY22 সমস্ত পণ্য জুড়ে জৈব বিতরণে উল্লেখযোগ্য উন্নতি প্রত্যক্ষ করেছে। Q4FY22-এর জন্য কোম্পানির বিতরণ ছিল আনুমানিক Rs. 3,330 কোটি এবং FY22-এর জন্য, তারা দাঁড়িয়েছে Rs. 9,490 কোটি।



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img