Wednesday, June 29, 2022

Joe Biden: মার্কিন প্রেসিডেন্টের ‘পতন’! সাইকেল থেকে আচমকাই পড়ে গেলেন বাইডেন; পড়েই বলেন, ‘ভালো আছি’

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: মার্কিন প্রেসিডেন্টের পতন! হ্যাঁ, তবে সেটা আক্ষরিক। সাইকেল থেকে পড়ে যান তিনি। তবে চোট লাগেনি। ভালো আছেন।

সাইকেল চালাতে গিয়ে পড়ে যান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। এতে বাইডেন আহত হননি, সুস্থই আছেন। সাইকেল থেকে পড়ার দিনই পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে দিন কাটিয়েছেন বলে জানানো হয়েছে হোয়াইট হাউসের পক্ষ থেকে। শনিবার সকালের দিকে দুর্ঘটনাটি ঘটে।

সপ্তাহান্তে ছুটির মেজাজে ছিলেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। স্ত্রী জিল বাইডেনের সঙ্গে ডেলাওয়্যারের নিজের বাড়ির কাছেই একটি সমুদ্রসৈকতের পাশে সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন তিনি। সেই সাইকেল চালানোর শেষেই এই বিপত্তি ঘটে। হঠাৎই পড়ে যান জো বাইডেন। এর আগে ২০২০ সালে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার কিছুদিন পরই নিজের পোষা কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পা ভেঙেছিলেন জো বাইডেন। পরে অবশ্য ২০২১ সালে চিকিৎসকেরা জানিয়েছেন, বাইডেনের শরীর ভালো রয়েছে।

মার্কিন ফার্স্ট লেডি জিল বাইডেনের সঙ্গে রেহোবোত সমুদ্রসৈকতের কাছেই সাইকেল চালাচ্ছিলেন মার্কিন প্রেসিডেন্ট। সে সময়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একজনের সঙ্গে কথা বলার জন্য থামেন বাইডেন। আর তখনই হঠাৎ পড়ে যান তিনি। ৭৯ বছর বয়সী রাষ্ট্রনেতা সাইকেল থেকে পড়ে গিয়েই সঙ্গে সঙ্গে অবশ্য বলে ওঠেন– আমি ঠিক আছি।

রাস্তায় পড়ে গেলেও শরীরে কোনো আঘাত পাননি মার্কিন প্রেসিডেন্ট। পরে হোয়াইট হাউসের এক বিবৃতিতে বলা হয়, কোনো মেডিক্যাল পরীক্ষার দরকার নেই বাইডেনের।

পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর 

আরও পড়ুন: Bhutan Tourism: পর্যটকদের মুখ চেয়ে ১ জুলাই থেকে খুলে যেতে পারে ভুটান সীমান্ত!





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img