Wednesday, June 29, 2022

Roshan Mahanama: দেশবাসীর চরম সঙ্কটে রাস্তায় শ্রীলঙ্কার কিংবদন্তি! মানুষের সেবায় বিলি করছেন খাবার

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: স্বাধীনতার পর থেকে সবচেয়ে খারাপ অর্থনৈতিক মন্দার মধ্যে দিয়ে যাচ্ছে শ্রীলঙ্কা। প্রতিবেশী রাষ্ট্রের জ্বালানি, বিদ্যুৎ, ও খাবারের বিরাট ঘাটতি দেখা দিয়েছে। এমনকী ওষুধ সরবরাহ ব্যহত। সাধারণ মানুষের দৈনদশা দিনের আলোর মতো পরিস্কার। দেখলে গেলে দেউলিয়া হয়ে গিয়েছে শ্রীলঙ্কা। 

এই অবস্থায় আর হাত গুটিয়ে বসে থাকতে পারলেন না রোশন মহানামা (Roshan Mahanama)। ১৯৯৬ সালের বিশ্বকাপ জয়ী ক্রিকেটার দেশবাসীর সঙ্কটে নেমে পড়লেন রাস্তায়। জ্বালানি নেওয়ার জন্য এখন শ্রীলঙ্কার পেট্রোল পাম্পগুলিতে থাকছে ঘণ্টার পর ঘণ্টা লম্বা লাইন। জ্বালানি নিতে আসা সাধারণ মানুষের মুখে খাবার তুলে দিচ্ছেন মহানামা। বিতরণ করছেন গ্লাসের পর গ্লাস চা এবং বান রুটি। নিজেই টুইট করে এই কথা জানিয়েছেন মহানামা। 

মহানামা লেখেন, “আমরা কমিউনিটি মিল চালু করেছি। সন্ধ্যায় চা এবং বান রুটি তুলে দিচ্ছি। ওয়ার্ড প্লেস এবং উইজেরামা মাওয়াথার প্রেট্রোল পাম্পগুলিতে আসা মানুষ সেগুলি নিচ্ছেন। প্রতি দিনই পেট্রোল পাম্পে মানুষের লাইন আগের দিনের থেকে লম্বা হচ্ছে।জীবনের ঝুঁকি নিয়ে বহু মানুষ লাইনে দাঁড়াচ্ছেন। আপনারা দয়া করে একে অপরের পাশে থাকুন। সম্ভব হলে যথেষ্ট পানীয় এবং খাবার রাখুন। কোনও সমস্যা হলে পাশের মানুষের সাহায্য নিন বা ১৯৯০ নম্বরে ফোন করুন। এই কঠিন সময়ে এখন আমাদের সবাইকে সকলের খেয়াল রাখতে হবে।” মহানামার ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: Sachin Tendulkar: ছেলের হাতে বানানো ডিমের এই রেসিপি পৃথিবীর সেরা পদ! বলছেন বাবা

আরও পড়ুনYuvraj Singh: ছেলের নাম ঠিক করে ফেললেন যুবরাজ! বিশেষ দিনেই জানালেন ফ্যানদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img