Wednesday, June 29, 2022

BJP-র বিদ্রোহী নেতা দুধকুমারের পাশে দাঁড়ালেন অনুপম হাজরা, কী বললেন সুকান্ত?

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#বর্ধমান: সাংগঠনিক বৈঠক করতে রবিবার বর্ধমানে এসে দুধকুমার মণ্ডল প্রসঙ্গে কড়া বার্তা দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, দুধকুমারের সঙ্গে আলোচনা করে কমিটি তৈরি করতে হবে সংবিধানে এমন কোথাও লেখা নেই। এছাড়াও দুধকুমার মণ্ডলের সোস্যাল মিডিয়ায় পোস্ট প্রসঙ্গে (Dudhkumar Mandal Sukanta Majumder) দল ও দলীয় নীতি নিয়ে এদিন স্পষ্ট বার্তা দিলেন বিজেপির রাজ্য সভাপতি।

বীরভূম জেলার প্রাক্তন বিজেপি সভাপতি দুধকুমার মণ্ডল ফেসবুক পোস্টে লিখেছেন, ‘জেলা থেকে ব্লক কমিটি আমার সঙ্গে কথা না বলেই কমিটি গঠন করেছে। তাই ভারতীয় জনতা পার্টির সমর্থক ও কার্যকর্তারা আমাকে যারা ভালোবাসেন, তারা চুপচাপ বসে যান।’ যদিও এই পোস্টকে গুরুত্ব দিতে নারাজ বঙ্গ বিজেপি (Dudhkumar Mandal Sukanta Majumder)। প্রয়োজনে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ইঙ্গিতও দিয়েছে দল।

আরও পড়ুন : দুধকুমার মণ্ডলের বিতর্কিত পোস্ট ঘিরে ফের বিদ্রোহের সুর! কী ‘পদক্ষেপ’ নিতে চলেছে BJP?

বর্ধমানে রবিবার সাংগঠনিক বৈঠক করতে এসেছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বৈঠকের পর তাঁর নেতৃত্বে শহরে বাইক মিছিলও হয়। ডিভিসি মোড়ে জেলা কার্যালয় থেকে জি টি রোড ধরে কার্জন গেট হয়ে রেল স্টেশন পর্যন্ত এই বাইক মিছিল হয়। তার আগে দুধকুমারের পোস্ট প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন- “কারও যদি কোনও বিষয়ে অসুবিধা হয়, তাহলে তিনি পার্টি নেতৃত্বের সঙ্গে আলোচনা করতে পারেন। পার্টির সংবিধানে কোথাও লেখা নেই দুধকুমার মণ্ডলের সঙ্গে আলোচনা করে এই কমিটিগুলি তৈরি করতে হবে। কিছু মানুষ মনে করতে পারেন, আমরা বড় নেতা হয়ে গেছি। আসলে আমরা সবাই পার্টির জন্য নেতা। পার্টির বাইরে আমাদের কোনও অস্তিত্ব নেই। পার্টি ছাড়া আমরা প্রত্যেকে বিগ জিরো। সেটা অনেকে ভুলে যান।”

আরও পড়ুন : বাইক চালানোর সময় মাথায় Helmet কই? উত্তরে ‘বিস্ফোরক’ বিজেপির রাজ্য সভাপতি! যা বললেন সুকান্ত মজুমদার…

দল যে দুধকুমারের  (Dudhkumar Mandal Sukanta Majumder) এই পোস্টে যথেষ্টই ক্ষুব্ধ তা রাজ্য সভাপতির এদিনের মন্তব্যে কার্যত পরিষ্কার। এখন দল এই বিষয়ে কোনও কড়া পদক্ষেপ নেয় কিনা সেটাই দেখার। দুধকুমার মণ্ডল নিয়ে অনুপম হাজরার ট্যুইট প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি রবিবার বলেন, উনি আমাদের রাষ্ট্রীয় সম্পাদক। উনি এ ব্যাপারে জে পি নাড্ডার সঙ্গে আলোচনা করতে পারেন।

Published by:Sanjukta Sarkar

First published:

Tags: Anupam Hazra, Sukanta Majumder



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img