Wednesday, June 29, 2022

East Bengal, ISL 2022-23: লাল হলুদ-ইমামি জট কি আদৌ কাটল? সচিবের চিঠির জবাবে কী উত্তর দিল ইনভেস্টর? জেনে নিন

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গল (East Bengal) ও নতুন ইনভেস্টর ইমামির (Emami) মধ্যে চুক্তিজট এখনও কাটেনি। দুই পক্ষ নিজ নিজ দাবিতে অনড় রয়েছে। যদিও মঙ্গলবার ইমামির পক্ষ থেকে চুক্তির ড্রাফট পাঠিয়ে দেওয়া হল লাল-হলুদ ক্লাবে। এ দিন সন্ধ্যায় ক্লাবে পৌঁছে যায় চুক্তির ড্রাফট। তারপরেই মিটিংয়ে বসে ইস্টবেঙ্গলের এক্সিকিউটিভ কমিটি। সেই আলোচনার শেষে ক্লাব সচিব কল্যাণ মজুমদার আবার নতুন ইনভেস্টরকে চিঠি লিখে দ্রুত দল গঠনের ব্যাপারে আর্জি জানালেন। যদিও ইমামির তরফ থেকে আদিত্য আগরওয়াল জি ২৪ ঘণ্টাকে জানিয়ে দিলেন ড্রাফট অনুসারে সই করলেই ইনভেস্টর হিসেবে তারা পরবর্তী পদেক্ষপ নেবেন। 

টেলিফোনে ইমামির অন্যতম ডিরেক্টর আদিত্য আগরওয়াল বলেন, “আমরা ইতিমধ্যেই ড্রাফট পাঠিয়ে দিয়েছি। তাদের তরফ থেকে চুক্তিপত্রে সই করা হয়ে গেলেই আমরা পরবর্তী পদক্ষেপ নেব। নতুন পথচলার জন্য আমরা ইতিমধ্যেই আমরা সিইও নিয়োগ করেছি, যাতে সবকিছু পেশাদারিত্বের সঙ্গে সম্পন্ন হয়। আশাকরি চলতি সপ্তাহের মধ্যেই চূড়ান্ত চুক্তি স্বাক্ষরিত হয়ে যাবে। সেটা হওয়ার পরেই আমরা দ্রুততার সঙ্গে দল গঠনের কাজে এগিয়ে যাব।”  

তবে চুক্তিপত্র এসে গেলেই নিশ্চিন্ত হওয়ার কোনও কারণ নেই ইস্টবেঙ্গল সমর্থকদের। তার কারণ, শোনা যাচ্ছে আশি শতাংশ শেয়ার চেয়েছে ইমামি। ডিরেক্টর পদে দুই পক্ষের কতজন সদস্য থাকবেন সেটা নিয়েও চলছে তীব্র দর কষাকষি। সুত্র মারফত এমনটাই জানা গিয়েছে। তবে এই ব্যাপারে কথা বলতে নারাজ দুই পক্ষই। ইমামি কর্তারা যদিও আশাবাদী এই সপ্তাহেই জট খুলে যাবে। চুক্তিপত্রে সই করে দেবেন ইস্টবেঙ্গল কর্তারা। 

যদিও এই বিষয়ে ক্লাব কর্তা দেবব্রত সরকার বলেন, “ইমামির সঙ্গে চূড়ান্ত চুক্তি স্বাক্ষরিত হয়ে নতুন ভাবে পথচলা নিয়ে আমরা খুবই আশাবাদী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে আমদের এই সম্পর্ক তৈরি হয়েছে। তবে ইমামির কর্তাদের কাছে আমাদের অনুরোধ চুক্তি স্বাক্ষর হওয়া নিয়ে আলোচনার পাশাপাশি দ্রুত দল গঠনের উপর জোর দিলে ভাল হয়। তাহলে অন্য দলগুলোর বিরুদ্ধে আসন্ন আইএসএল-এ টেক্কা দেওয়া যাবে।” 

এখন চুক্তি জট কবে নাগাদ কাটে সেটাই দেখার। 

আরও পড়ুন: Exclusive: সচিন জিজ্ঞেস করলেন লর্ডসে জামা উড়িয়ে কী বলেছিলি ‘দাদি’? জানতে চোখ রাখুন ৬ ও ৭ জুলাই জি ২৪ ঘণ্টার পেজে

আরও পড়ুন: ENG vs IND: দলে যোগ দিয়ে কী বলে Virat-Rohit-দের উজ্জীবিত করলেন Rahul Dravid? জেনে নিন

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App
 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img