Wednesday, June 29, 2022

Neymar: বরাত জোরে বাঁচলেন ব্রাজিলের তারকা! কিন্তু কী ঘটেছিল?

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Christiano Ronaldo) পর এ বার দুর্ঘটনার কবলে আরও এক মহা তারকা। তিনি এক ও অদ্বিতীয় নেইমার জুনিয়র (Neymar)। সবকিছু ঠিকঠাক ছিল। কিন্তু মাঝ আকাশে যেতেই বিপদে পড়ল ব্রাজিলের (Brazil) এই সুপারস্টারের ব্যক্তিগত বিমান। বার্বাডোজ থেকে ওড়ার কিছু ক্ষণের মধ্যেই বিমানটি খারাপ আবহাওয়ার মধ্যে পড়ে। প্রচন্ড ঝাঁকুনি শুরু হয়। পাইলট জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন। উত্তর-পূর্ব ব্রাজিলের একটি ছোট বিমানবন্দরে জরুরি অবতরণ করে তাঁর বিমান। নেইমারের সঙ্গে ছিলেন তাঁর বোন।

সোমবার দুর্ঘটনার কবলে পড়েছিল সি আর সেভেন-এর (CR 7) ১৬ কোটি টাকার বুগাটি গাড়ি। স্পেনের মায়োরকা অঞ্চলে রাস্তায় চলতে চলতে সটান একটি বাড়িতে গিয়ে ধাক্কা মারে পর্তুগীজ (Portugal) মহাতারকার গাড়ি। তবে সেই গাড়িটি দুর্ঘটনার মুখোমুখি হলেও, সেই সময় গাড়িতে ছিলেন না সি আর সেভেন। শোনা যাচ্ছে তাঁর এক দেহরক্ষী গাড়ি চালাচ্ছিলেন। দুর্ঘটনায় ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি। তেমনই নেইমারও এই যাত্রায় বেঁচে গেলেন। 

বিমান ছাড়ার আগে বোন রাফায়েলাকে পাশে নিয়ে একটি ছবি তোলেন নেইমার। ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেন তিনি। আকাশে ওড়ার পর বিমানের জানলা থেকে তোলা নিচের ছবিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন প্যারিস সাঁ জাঁ-র (Paris Saint-Germain)

বোনের সঙ্গে মায়ামিতে ছুটি কাটাতে গিয়েছিলেন নেইমার। ব্রাজিল ফেরার সময়ই মাঝ আকাশে এই বিপত্তি। ছোট বিমান হওয়ায় ঝুঁকি নিতে চাননি পাইলট। শেষ পর্যন্ত নিরাপদেই অবতরণ করে তাঁর বিমান। তবে নেইমার এবং তাঁর বোন আহত হননি। 

আরও পড়ুন: Cristiano Ronaldo: দেওয়ালে সজোরে ধাক্কা, ভেঙেচুরে গেল CR 7-এর ১৬ কোটির গাড়ি

আরও পড়ুন: Virat Kohli, ENG vs IND: বিতর্ক, ব্যর্থতা ভুলে নেটে ব্যাটিং সাধনায় কিং কোহলি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img