Wednesday, June 29, 2022

Ravichandran Ashwin, ENG vs IND: Ben Stokes-দের বিরুদ্ধে নামার আগে কোভিডে আক্রান্ত Team India-র অফ স্পিনার

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: বেন স্টোকসের (Ben Stokes) ইংল্যান্ডের (England) বিরুদ্ধে নামার আগে বেশ চাপে টিম ইন্ডিয়া (Team India)। কারণ কোভিডে (Covid 19) আক্রান্ত হওয়ার জন্য বিলেতে যেতে পারলেন না রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। বিসিসিআই (BCCI) সুত্র মারফত এমনটাই জানা গিয়েছে। নিয়ম অনুসারে এই মুহূর্তে নিভৃতবাসে রয়েছেন এই অভিজ্ঞ অফ স্পিনার। 

গত ১৬ জুন ভারতীয় দল ইংল্যান্ড সফরে উড়ে গিয়েছিল। প্রথমে বিরাট কোহলি (Virat Kohli), মহম্মদ সিরাজ (Mohammed Siraj), মহম্মদ শামিরা (Mohammed Shami) বিলেতে পা রাখেন। রোহিত শর্মা (Rohit Sharma) কয়েক দিন পর ইংল্যান্ডে পা রাখেন। করোনায় আক্রান্ত হওয়ার জন্য দ্বিতীয় দফার দলের সঙ্গে যেতে পারলেন না অশ্বিন। আগামী ১ জুলাই থেকে শুরু হবে সিরিজের পঞ্চম টেস্ট। তত দিনে তিনি সুস্থ হয়ে যাবেন বলে আশায় রয়েছেন হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। 

এই বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা বলেন, “অশ্বিন ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যাননি। তিনি করোনা আক্রান্ত হয়েছেন। আগামী ১ জুলাই থেকে শুরু ভারত-ইংল্যান্ড টেস্ট। আশা করি এর আগেই অশ্বিন সুস্থ হয়ে উঠবে। তবে অসুস্থতার জন্য অশ্বিন লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলতে পারবেন না।” 

কোচ বিক্রম রাঠোর ও বোলিং কোচ পারশ মাম্বরের তত্ত্বাবধানে প্রস্তুতি শুরু দিয়েছে রোহিতের নেতৃত্বাধীন ভারতীয় দল। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টের জন্য ব্যাক আপ ওপেনার হিসেবে বেছে নেওয়া হয়েছে ময়ঙ্ক আগরওয়ালকে (Mayank Agarwal)। কে এল রাহুল (K L Rahul) চোটের জন্য ইংল্যান্ড সফরে যেতে পারেননি। তাঁর বদলি হিসেবে বেছে নেওয়া হয়েছে ময়ঙ্ককে। বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, ময়ঙ্ক স্ট্যান্ডবাই হিসেবে থাকবেন। একটি টেস্টের জন্য বড় কোনও বদল দরকার নেই। তবে যদি কোনও চোট আঘাতের সমস্যা থাকে, সেক্ষেত্রে ময়ঙ্ক মাঠে নামবেন।

বিসিসিআইয়ের তরফে আরও জানানো হয়েছে, ময়ঙ্ক অনুশীলনের মধ্যেই থাকবেন যদি টিম ম্যানেজম্যান্টের দরকার পড়ে, তবে ময়ঙ্ককে ডেকে নেওয়া হবে। যদি কেউ চোট পেয়ে যায়, তবেই ময়ঙ্ক উড়ে যাবে ইংল্যান্ডে।

আরও পড়ুন: Dravid-Pant: পন্থ কি থাকছেন টি-২০ বিশ্বকাপের দলে? বড় মন্তব্য করে দিলেন দ্রাবিড়!

আরও পড়ুন: Rahul Dravid: বিগত ৮ মাসে ৬ জন অধিনায়ক! বড় কথা বলে দিলেন ভারতীয় দলের হেডস্যার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img