Wednesday, June 29, 2022

কেন আত্মহত্যার চেষ্টা করলেন পাকিস্তানের তরুণ ক্রিকেটার? জেনে নিন

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: স্বপ্ন দেখতেন দেশের জার্সি গায়ে চাপিয়ে ওয়াসিম আক্রম (Wasim Akram), শোয়েব আখতারের (Shoaib Akhtar) মতো রান আপ নেবেন। উড়িয়ে দেবেন বিপক্ষের ব্যাটারদের স্টাম্প। তবে এত দূর যাওয়া তো অনেক দূরের কথা, ট্রায়াল দেওয়ার অনুমতিও পাওয়া গেল না। ফলে হতাশায় নিজের জীবন শেষ করে দেওয়ার চেষ্টা করলেন পাকিস্তানের (Pakistan) তরুণ জোরে বোলার। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই জোর আলোচনা শুরু হয়েছে। 

সংবাদ সংস্থা মারফত জানা গিয়েছে, সেই ক্রিকেটারের নাম শোয়েব। ঘটনাটি ঘটেছে পাকিস্তানের হায়দরাবাদে। দেশের শহরগুলিকে নিয়ে টুর্নামেন্টের আয়োজন করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB)। সেই প্রতিযোগিতায় খেলার ইচ্ছা ছিল শোয়েবের। জোরে বোলার হিসাবে তাঁর শহরের দলে সুযোগ পাবেন বলে মনে করেছিলেন তিনি। কিন্তু তাঁকে ট্রায়াল দেওয়ার সুযোগ দেননি দলের কোচ। এই ঘটনার পরেই তিনি ভেঙে পড়েছিলেন বলে জানিয়েছে তাঁর পরিবার। 

মঙ্গলবার হঠাৎই বাথরুম থেকে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা। তাঁদের তরফে বলা হয়েছে, “হাতের শিরা কেটে ফেলেছিল শোয়েব। রক্তাক্ত অবস্থায় জ্ঞান হারিয়ে বাথরুমে পড়েছিল।” ওই অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। এখনও তাঁর অবস্থার উন্নতি হয়নি বলেই জানিয়েছেন পরিবারের সদস্যরা।

আরও পড়ুন: Wriddhiman Saha: ঋদ্ধিকে নিয়ে ভাবছে না, জানিয়ে দিল কোন দুই ক্রিকেট সংস্থা?

আরও পড়ুন: Cheteshwar Pujara, ENG vs IND: হেড কোচ Rahul Dravid-কে অনুসরণ করে রানে ফিরতে মরিয়া তারকা ব্যাটার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img