Wednesday, June 29, 2022

সঙ্গী অসুস্থ, চরম অর্থাভাব, পুলিশকে ইমেল করে আত্মহত্যা কলকাতার যুগলের!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#কলকাতা: মঙ্গলবার রাতে বাঁশদ্রোণীর স্ট্রিম লন্ড্রি মোড়ের কাছে একটি ফ্ল্যাট থেকে যুবক যুবতীর দেহ উদ্ধার করে পুলিশ। ওই দুই জন ওই এলাকাতে বিভিন্ন এলাকায় ভাড়া থাকত। তবে ওরা লিভ ইন করত বলে পুলিশ সূত্রে খবর। যুগলের নাম রিয়া সরকার ও হৃষিকেশ পাল।

ঘটনা সূত্রে জানা যায়, দুজনে ওই রাতে নিজেদের বন্ধুদের মোবাইলের হোয়াটস অ্যাপে আত্মহত্যা করার পরিকল্পনার কথা জানায়। এবং লালবাজারে একটি মেইল করেও সেই একই কথা জানান। তারপরই আত্মহত্যার ঘটনা ঘটে বলে পুলিশের অনুমান।

আরও পড়ুন: পাশের দাবিতে আন্দোলন করেও লাভ হয়নি, আত্মহত্যা উচ্চ মাধ্যমিক ছাত্রীর!

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই যুবক কিছুদিন ধরে অসুস্থ ছিল। তার চিকিৎসার জন্য বেশ ঋণ হয়ে গিয়েছিল। যে কারণে তারা দুজনে আত্মহত্যা করেছে বলে অনুমান পুলিশের। পুলিশ বুধবার সকাল ৯টা নাগাদ ফ্ল্যাট থেকে দেহদুটি উদ্ধার করে। পুলিশ দরজা খুলে ঘরে ঢুকে দেখে, দুজন বিছানায় শুয়ে রয়েছে। পুলিশের অনুমান, কিছু খেয়ে আত্মহত্যা করেছে তাঁরা।

আরও পড়ুন: মুছে গেল অভিমান, ফের তৃণমূলে ফিরছেন শোভন? ‘দিদি’র সঙ্গে সাক্ষাতেই সব স্পষ্ট

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাস্থল থেকে মিলেছে সুইসাইড নোটও। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হৃষীকেশ পাল এবং রিয়া সরকার নামে ওই তরুণ-তরুণী লিভ ইন সঙ্গী ছিলেন। মঙ্গলবার তাঁরা পুলিশকে ইমেল করে আত্মহত্যার ইচ্ছা প্রকাশ করেন। ইমেল পেয়ে ঘটনাস্থলে তড়িঘড়ি পৌঁছয় পুলিশ। কিন্তু তার আগেই হৃষীকেশ এবং রিয়ার মৃত্যু ঘটে। পুলিশের দাবি, তাঁরা ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন। পুলিশের আরও দাবি, ওই তরুণ-তরুণী নিজেদের পরিচিতদেরও আত্মহত্যা করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন।

Published by:Suman Biswas

First published:

Tags: Kolkata metro, West Bengal news



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img