Wednesday, June 29, 2022

Serena Williams: ক্রমতালিকায় ১২০৪ হয়েও ফের উইম্বলডনই পাখির চোখ সেরেনার

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন : একসময়ের মহিলা টেনিসে(Tennis) তিনিই ছিলেন অবিসংবাদী সম্রাজ্ঞী। জিতেছেন ২৩টি গ্র্যান্ড স্ল্যাম(Grand Slam)। কিন্তু, তারপর থেকে ১২ মাস হয়ে গিয়েছে, খেলেননি কোনও প্রতিযোগিতামূলক সিঙ্গলস ম্যাচ। বিশ্ব ক্রমতালিকায়(World Ranking) ক্রমেই পিছিয়ে গিয়েছেন তিনি। বর্তমানে বিশ্ব ক্রমতালিকায় তাঁর স্থান ১২০৪। তবে, এবার তিনি ফের নামতে চলেছেন টেনিস কোর্টে। লক্ষ্য আরও একবার উইম্বলডন(Wimbledon) জেতা। তিনি সেরেনা উইলিয়ামস(Serena Williams)।

পারবেন কি তিনি ২৪তম গ্র্যান্ড স্ল্যাম জিততে? এটাই এখন লাখ টাকার প্রশ্ন তাঁর অনুরাগীদের কাছে। তবে যেহেতু তিনি সেরেনা উইলিয়ামস, তাই পারবেন না কথাটা জোর দিয়ে বলার লোক পাওয়া মুশকিল। শুনতে আশ্চর্য লাগলেও, তিনিই যে ফেভারিট তা বলার অপেক্ষা রাখে না। 

সেরেনা যদি উইম্বলডন জিততে পারেন তাহলে তিনিই প্রথম আনরেটেড মহিলা তারকা হিসেবে জিতবেন এই টুর্নামেন্ট। চোট কাটিয়ে একবছর পর ফিরছেন কোর্টে। তবে সেরেনার মাপের খেলোয়াড় যে চ্যাম্পিয়ন হওয়ার জন্যই মাঠে নামছেন তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। তিন মাস পরে তিনি পা দেবেন ৪১ বছর বয়সে। ইতিমধ্যেই সাতবার উইম্বলডন জিতেছেন তিনি।  

সেরেনা জানিয়েছেন, “নিজের কোর্টে ফেরা নিয়ে সংশয়ে ছিলাম না বললে মিথ্যে বলা হবে। আমার নিজেরই সন্দেহ ছিল। এই মুহুর্তে শারীরিকভাবে আমি যথেষ্ট ফিট।” ১৯৯৮ সালে প্রথমবার তিনি উইম্বলডনের আসরে নামেন। অবসর নেওয়ায় আসন্ন উইম্বলডনে নেই গতবারের চ্যাম্পিয়ন অ্যাশলে বার্টি। ফলে সেরেনাই সবথেকে বড় টিআরপি হতে চলেছেন।

আরও পড়ুন- Washington Sundar: Sourav Ganguly, VVS Laxman-দের কাউন্টি ক্লাবে খেলবেন Team India-র এই অলরাউন্ডার

আরও পড়ুন- Qatar World Cup 2022: নিষিদ্ধ পার্টি, বিবাহ বহির্ভূত যৌনতায় লিপ্ত হলে সাত বছর কারাদণ্ড, জারি হল ফতোয়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img