Wednesday, June 29, 2022

Wriddhiman Saha: ঋদ্ধিকে নিয়ে ভাবছে না, জানিয়ে দিল কোন দুই ক্রিকেট সংস্থা?

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরার (Tripura) সঙ্গে আলোচনা হলেও, ঋদ্ধিমান সাহার (Wriddhiman Saha) কাছে নাকি গুজরাত (Gujarat Cricket Association) ও বরোদা (Baroda Cricket Association), রঞ্জি ট্রফির (Ranji Trophy) এলিট গ্রুপে থাকা এই দুটি দলের প্রস্তাব ছিল। শোনা গিয়েছিল এমন খবর। তবে বুধবার সেই খবরে জল ঢেলে দিল গুজরাত এবং বরোদা দুই রাজ্যের ক্রিকেট সংস্থা। দুই কর্তার দাবি তাঁদের সংস্থার তরফ থেকে ঋদ্ধিকে দলের নেওয়ার ব্যাপারে কোনও প্রস্তাব দেওয়াই হয়নি। ফলে আগামী মরসুমে এই দুটি দলের মধ্যে কোনও একটি দলের হয়ে ঋদ্ধির মাঠে নামার প্রশ্নই ওঠে না। 

পঞ্চদশ আইপিএল-এ (IPL 2022) গুজরাত টাইটান্সের (Gujarat Titans) চ্যাম্পিয়ন হওয়ার নেপথ্যে বড় অবদান রেখেছিলেন এই তারকা উইকেট কিপার। ভাবা গিয়েছিল তিনি সেই সুবাদে গুজরাত রঞ্জি দলের জার্সি গায়ে চাপাতে পারেন। তবে এ দিন সংবাদ সংস্থা পিটিআই-কে গুজরাত ক্রিকেট সংস্থার কর্তা অনিল প্যাটেল বলেন, “গুজরাত ক্রিকেট সংস্থার পক্ষ থেকে ঋদ্ধিমান সাহাকে কোনও প্রস্তাব দেওয়া হয়নি। আমাদের দলে হেটচপ্যাটেলের মতো তরুণ উইকেট কিপার রয়েছে। ও খুব ভাল খেলছে। আমরা কেন শুধু শুধু তার কেরিয়ার নষ্ট করব!” 

এমনকি পিটিআই-এর তরফ থেকে বরোদার সঙ্গেও যোগাযোগ করা হয়েছিল। সংস্থার সচিব অজিত লেলে এই মুহূর্তে আমেরিকায় রয়েছেন। তিনি বলেন, “গত এক মাস ধরে আমি ভারতের নেই। আমাদের দলে প্রফেশনাল ক্রিকেটার হিসেবে অম্বাতি রায়াডুকে নিয়ে ভাবছি। আমার কাছে তেমনই খবর রয়েছে। ঋদ্ধিকে নিয়ে কোনও কথা হয়নি।” 

এ দিকে গত কয়েক দিন ধরে ত্রিপুরা ক্রিকেট সংস্থার সঙ্গে পাপালির আলোচনা চলছে। কিন্তু যত সময় গড়াচ্ছে, ঋদ্ধিকে দলে নেওয়ার ব্যাপারে ততই পিছিয়ে আসছে ত্রিপুরা। সেই সংস্থার সচিব কিশোর দাস মঙ্গলবার এমনটাই জানিয়েছিলেন। তাঁর দাবি এক মরসুম খেলার জন্য এই তারকা উইকেট কিপার যে পরিমাণ অর্থ দাবি করছেন, সেটা তাঁদের পক্ষে দেওয়া সম্ভব নয়। বুধবার দুই পক্ষের মধ্যে ফের একবার আলোচনা হবে বলে জানা গিয়েছিল। তবে সেই ব্যাপারেও দুই পক্ষের কেউই মুখ খোলেননি। 

মঙ্গলবার ত্রিপুরা ক্রিকেট সংস্থা কিশোর দাস বলেছিলেন, “ঋদ্ধিমানের সঙ্গে জুমে দুপুরে আমাদের কথা হয়েছে। তবে চূড়ান্ত কিছুই হয়নি। এক মরসুম খেলার জন্য ঋদ্ধি যে পরিমাণ অর্থ দাবি করছেন সেটা আমাদের পক্ষে দেওয়া সম্ভব নয়। তবুও বুধবার আমাদের মধ্যে ফের একবার আলোচনা হবে।” 

ঋদ্ধি নাকি তরুণদের জায়গা ধরে রাখতে রাজি নন। তাই শোনা গিয়েছিল তিনি ত্রিপুরা দলে সিনিয়র ক্রিকেটারের পাশাপাশি মেন্টরের দায়িত্ব সামলাতে পারেন। 

যদিও কিশোর দাস ফের যোগ করেছিলেন, “আমরা ঋদ্ধিকে শুধু সিনিয়র ক্রিকেটার হিসেবেই চাইছি। মেন্টর হিসেবে নয়। আমরা মেন্টর হিসেবে অন্য কাউকে পেতে চাইছি।” 

ফলে গুজরাত ও বরোদা অনেক দূরের ব্যাপার, ঋদ্ধি যে আগামী মরসুমে ত্রিপুরাতেই নাম লেখাবেন সেটা কিন্তু এখনই বলা যাবে না। কারণ, বুধবার দুই পক্ষের সঙ্গে বারবার যোগাযোগ করা হলেও, ঋদ্ধি ও কিশোর দাস কেউই ফোন ধরেননি। 

আরও পড়ুন: Wriddhiman Saha: কোন কারণে ঋদ্ধির থেকে পিছিয়ে আসছে ত্রিপুরা?

আরও পড়ুন: Wriddhiman Saha: কেন ফের একবার সেই সাংবাদিকের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ঋদ্ধি? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img