Wednesday, June 29, 2022

Cristiano Ronaldo: Manchester United-কে বিদায় জানিয়ে ফের Juventus যাচ্ছেন CR 7? আলোচনা তুঙ্গে

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) থেকে তাঁর কেরিয়ার শুরু হয়েছিল। তাই পুরোনো ক্লাবের প্রতি ভালবাসা দেখিয়ে ফিরে এসেছিলেন। ছেড়েছিলেন জুভেন্টাস (Juventus)। তবে এখন শোনা যাচ্ছে ‘রেড ডেভিলস’-এর (Red Devils) মায়া কাটিয়ে ফের একবার ইটালির বিখ্যাত ক্লাবে ফিরতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Christiano Ronaldo)। সি আর সেভেন-এর (CR 7) ম্যানেজার নাকি সেই পরামর্শই দিয়েছেন। 

শোনা গিয়েছে রোনাল্ডোর ম্যানেজার জর্জে মেন্ডেস চাইছেন পর্তুগিজ মহাতারকা যেন জুভেন্টাস ফিরে আসেন। সেই মতোই ইটালির ক্লাবের কাছে ইতিমধ্যেই প্রস্তাব রেখেছেন মেন্ডেস। জুভেন্টাসের পক্ষ থেকেও এই জল্পনা উড়িয়ে দেওয়া হয়নি। তবে আদৌ রোনাল্ডোকে ক্লাবে সই করানো যাবে কিনা, তা নিয়ে সন্দেহ রয়েছে ক্লাব কর্তাদের মনেও। মনে করা হচ্ছে জুভেন্টাসে গেলে আর্থিক ভাবেও পিছিয়ে পড়তে পারেন রোনাল্ডো। তাঁর পারিশ্রমিক বেশ খানিকটা কমে যাবে বলেই ধারণা। 

গত মরসুমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন রোনাল্ডো। তবে ক্লাবের পারফরম্যান্স একেবারেই ভাল নয়। চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি ‘রেড ডেভিলস’। প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থান পেয়ে মরশুম শেষ করেছে তারা। মরসুমের মাঝখানেই ম্যানেজার বদল করা হয় ম্যাঞ্চেস্টারে। 

সব মিলিয়ে ক্লাবের পারফরম্যান্সে বেশ হতাশ রোনাল্ডো। এছাড়াও দলের ব্যর্থতার জন্যও কাঠগড়ায় তোলা হয়েছে তাঁকে, সেটা ভালভাবে নেননি সি আর সেভেন। তাই ফের সাদা-কালো জার্সি গায়ে চাপিয়ে তিনি মাঠে নামেন কিনা সেটাই দেখার। 

আরও পড়ুন: PK Banerjee Birthday: প্রবাদপ্রতিমের ৮৬তম জন্মদিনে কোন অঙ্গীকার নিল পরিবার? জেনে নিন

আরও পড়ুন: Diego Maradona: চিকিৎসকদের গাফিলতিতে কি মারাদোনার মৃত্যু? তদন্তে আর্জেন্টিনা সরকারের বড় পদক্ষেপ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img