Wednesday, June 29, 2022

Ranji Final 2022: Sarfaraz-এর দাপুটে শতরানের পরেও কামব্যাক করল Madhya Pradesh

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: সরফরাজ খানের (Sarfaraz Khan) মতো মাথা ঠাণ্ডা রেখে দ্বিতীয় দিন ম্যাচে ফিরে এল মধ্যপ্রদেশ (Madhya Pradesh)। ফলে চলতি রঞ্জি ট্রফির ফাইনালে (Ranji Final 2022) এখন বেশ চাপে রয়েছে ৪১ বারের চ্যাম্পিয়ন মুম্বই (Mumbai)। কারণ প্রথম ইনিংসে মুম্বইয়ের ৩৭৪ রানের জবাবে দিনের শেষে ১ উইকেট হারিয়ে ১২৩ করে ফেলেছে মধ্যপ্রদেশ। 

প্রথম দিনের শেষে মুম্বইয়ের স্কোর ছিল ৫ উইকেটে ২৪৮ রান। সরফরাজ অপরাজিত ৪০ এবং শামস মুলানি অপরাজিত ১২ করে ক্রিজে ছিলেন। দ্বিতীয় দিনের শুরু থেকে সরফরাজকে বাদ দিলে মুম্বইয়ের ব্যাটাররা কোনও প্রভাভ ফেলতে পারেননি। ফলে ৩৭৪ রানে অল আউট হয়ে যায় মুম্বই। ম্যাচের দ্বিতীয় দিন মুম্বই ৫ উইকেট হারিয়ে করে মাত্র ১২৬ রান। সরফরাজ ১৩৪ করে আউট হন। এ দিন তিনি একাই করেছেন ৯৪ রান। বাকিরা করেছেন মাত্র ৪০ রান।

প্রথম দিন পৃথ্বী শাহ ৪৭, যশস্বী জয়সওয়াল ৭৮ রান করেছিলেন। কিন্তু দ্বিতীয় দিন সরফরাজের শতরান ছাড়া মুম্বইয়ের প্রাপ্তির ভাঁড়ার শূন্য। গৌরব যাদব (Gaurav Yadav) ১০৬ রানে ৪ উইকেট নিয়েছেন। ৮১ রানে ৩ উইকেট নিয়েছেন অনুভব আগরওয়াল (Anubhav Agarwal)।  

জবাবে ব্যাট করতে নেমে মধ্যপ্রদেশ দাপট দেখাল। চন্দ্রকান্ত পন্ডিতের (Chandrakant Pandit) ছেলেরা ৪৭ রানে প্রথম উইকেট হারালেও, দলের হাল ধরে রেখেছেন যশ দুবে (Yash Dubey) এবং শুভম শর্মা (Shubham Sharma)। বাংলার বিরুদ্ধে সেমি ফাইনালে ১৬৫ রান করেছিলেন হিমাংশু মন্ত্রী (Himanshu Mantri)। তবে মেগা ফাইনালে তিনি ৫০ বলে ৩১ করে আউট হন। যশ ৪৪ এবং শুভম ৪১ করে ক্রিজে রয়েছেন। 

এই জুটি তৃতীয় দিন বড় পার্টনারশিপ করে দিতে পারলে, ম্যাচের পুরো নিয়ন্ত্রণই কিন্তু নিয়ে নেবে মধ্যপ্রদেশ। তবে শুক্রবার সকালে এই জুটি ভাঙলে আবার খেলায় ফিরতে পারে মুম্বই। স্বাভাবিক ভাবেই তৃতীয় দিনের প্রথম ঘণ্টা দুই দলের কাছেই খুব গুরুত্বপূর্ণ। 

আরও পড়ুন: Virat Kohli: কেন মেজাজ হারালেন ‘কিং কোহলি’? এই ভিডিওটি দেখুন

আরও পড়ুন: Ranji Trophy Final 2022: বিশ্বের সবথেকে ধনী বোর্ড হয়েও রঞ্জিতে ডিআরএস না রাখা নিয়ে প্রশ্নের মুখে বিসিসিআই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img