Wednesday, June 29, 2022

Virat Kohli: কেন মেজাজ হারালেন ‘কিং কোহলি’? এই ভিডিওটি দেখুন

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: আউট হয়ে ফের একবার মেজাজ হারালেন বিরাট কোহলি (Virat Kohli)। আউট হওয়ার পর তিনি বেশ কিছুক্ষণ ক্রিজে দাঁড়িয়ে থাকলেন। তারপরেই আম্পায়ারের সঙ্গে কথা বলতে শুরু করলেন তিনি। জিজ্ঞাসা করলেন আউট হওয়ার কারণ। টিভি আম্পায়ার বা তৃতীয় আম্পায়ার না থাকার কারণে, শেষ পর্যন্ত ফিল্ড আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিয়ে সাজঘরের দিকে রওনা দেন। তবে তাঁর বডি ল্যাঙ্গুয়েজ দেখে মনে হচ্ছিল আম্পায়ারের সিদ্ধান্তে একেবারেই খুশি হতে পারেননি তিনি। লেস্টারের তরফ থেকে বিরাটের আউট নিয়ে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। 

ইংল্যান্ডের (ENG vs IND) বিরুদ্ধে পঞ্চম টেস্টের প্রস্তুতি হিসাবে লেস্টারশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের (Leicestershire) বিরুদ্ধে চার দিনের অনুশীলন ম্যাচ খেলছে ভারত। বৃহস্পতিবার শুরু হয়েছে ভারতের অনুশীলন ম্যাচ। এ দিন টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। তবে দিনের শুরুটা ভাল করতে পারেনি টিম ইন্ডিয়া (Team India)। প্রথমে মাত্র ৫৫ রানেই চার উইকেট হারিয়েছিল ভারত। সেখানে থেকে কোনা ভারতকে সঙ্গে নিয়ে ইনিংসকে সামলে নিয়ে এগোচ্ছিলেন বিরাট। ৬৯ বলে ৩৩ রান করেন তিনি। 

৪০.৩ ওভারে রোমান ওয়াকারের বলে লেগ বিফোর আউট হন বিরাট। এরপরেই জোড়াল আবেদন উঠে। আম্পায়ার নিজের সিদ্ধান্ত আঙুল তুলে জানিয়ে দেন। আম্পায়ারের এই সিদ্ধান্ত মানতে পারেননি বিরাট। তবে এই ম্যাচে তৃতীয় আম্পায়ার বা টিভি আম্পায়ারের কোনও সুযোগ নেই তাই শেষ পর্যন্ত সাজঘরে ফিরে আসেন বিরাট। 

আরও পড়ুন: Ravichandran Ashwin: কোভিডকে হারিয়ে দলে যোগ দিলেন অফ স্পিনার

আরও পড়ুন: India Women vs Sri Lanka Women: Jemimah Rodrigues-এর দাপটে জয় দিয়ে লঙ্কা সফর শুরু ভারতীয় মহিলা দলের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img