Wednesday, June 29, 2022

226 স্পেশালিস্ট ক্যাডার অফিসার নিচ্ছে আইডিবিআই, রেজিস্ট্রেশন শুরু শুক্রবার থেকে

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


স্পেশালিস্ট ক্যাডার অফিসার পদের জন্য আবেদনপত্র নিচ্ছে আইডিবিআই। যোগ্য প্রার্থীরা শুক্রবার থেকে ব্যাঙ্কের অফিশিয়াল সাইট idbibank.in-এ গিয়ে আবেদন করতে পারেন। এই আবেদন প্রক্রিয়া 25 জুন থেকে শুরু হয়ে 10 জুলাই পর্যন্ত চলবে। এর মাধ্যমে 226টি শূন্যপদে নিয়োগ করা হবে।

শূন্যপদের বিবরণ:
ম্যানেজার (গ্রেড বি)- 82টি শূন্যপদ
অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (গ্রেড সি)- 111টি শূন্যপদ
ডেপুটি জেনারেল ম্যানেজার (গ্রেড ডি)- 33 টি শূন্যপদ

যোগ্যতা:
এই পদগুলিতে আবেদনের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং বয়ঃসীমা জানতে প্রার্থীরা ব্যাঙ্ক প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

Reda More: Bank Recruitment 2022: SBI-এর স্পেশালিস্ট ক্যাডার অফিসার নিয়োগ, দ্রুত আবেদন করুন

নির্বাচন প্রক্রিয়া:
প্রথমে উল্লিখিত পদগুলির জন্য প্রয়োজনীয় বয়স, শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতা ইত্যাদির ভিত্তিতে প্রাথমিক বাছাই হবে। এক্ষেত্রে প্রার্থী যেসব নথিগুলো জমা দেবেন, সেটাই বিবেচ্য হবে। এরপর হবে নথি ভেরিফিকেশন।

আবেদনের ফি:
অসংরক্ষিত প্রার্থী, আর্থিকভাবে পিছিয়ে পড়া এবং ওবিসিদের ক্ষেত্রে আবেদনের ফি 1000 টাকা। তফশিলি জাতি, উপজাতি এবং বিশেষভাবে সক্ষমদের জন্য 200 টাকা। ডেবিট কার্ড (রুপে, ভিসা, মাস্টারকার্ড, মায়েস্ট্রো), ক্রেডিট কার্ড, নেট ব্যাঙ্কিং, আইএমপিএস, ক্যাশ কার্ড এবং মোবাইল ওয়ালেটের মাধ্যমে এই ফি দেওয়া যাবে। প্রার্থীদের ম্যানেজার অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ডেপুটি জেনারেল ম্যানেজার পদে বিভিন্ন বিভাগে, যেমন পরিকাঠামো উন্নয়ন, প্রশাসন, প্রতারণা মোকাবিলা, ডিজিট্যাল ব্যাঙ্কিং এবং এমার্জিং পেমেন্ট, ফিনান্স এবং অ্যাকাউন্টস, আইটি এবং এমআইএস, রিস্ক ম্যানেজমেন্ট, ইনফরমেশন সিকিউরিটিতে নিয়োগ করা হবে।

Read More: বিদ্যুৎ উন্নয়ন নিগমে নেওয়া হচ্ছে 60 টেকনিশিয়ান, দ্রুত আবেদন করুন



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img