Wednesday, June 29, 2022

Kapil Dev: ‘১৪ ম্যাচে ৫০ করতে না পারলে প্রশ্ন উঠবেই’! রোহিতকে নিয়ে বড় কথা কিংবদন্তির

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলির (Virat Kohli) মতোই রোহিত শর্মারও (Rohit Sharma) ব্যাট হাতে রানের খরা চলছে। যা টি-২০ বিশ্বকাপের আগে রীতিমতো চিন্তার বিষয় ভারতীয় দলের কাছে। চলতি বছর আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দল হিসাবেই শুধু হতাশ করেনি, দলের অধিনায়ক রোহিতের ফর্মও ছিল অত্যন্ত হতশ্রী। ২০০৮ সালে আইপিএল অভিষেকের পর থেকে এই প্রথম ‘হিটম্যান’ কোনও হাফ-সেঞ্চুরির মুখ দেখেননি। ১৯.১৪-এর গড়ে ১৪ ম্যাচে রোহিত করেছেন মাত্র ২৪৮ রান। তাঁর স্ট্রাইক রেট ছিল ১২০,১৭। এই মুহূর্তে রোহিত তাঁর টিম নিয়ে ইংল্যান্ডে রয়েছেন। লাল বলের পাশাপাশি সাদা বলের ক্রিকেটও খেলবেন তিনি। রোহিতের ফর্ম নিয়ে এবার প্রশ্ন তুলে দিলেন কপিল দেব (Kapil Dev)। ৮৩-র বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্রশ্ন তুললেন রোহিতের ফর্ম নিয়ে।

এক অনুষ্ঠানে কপিল বলেন, “প্লেয়ার হিসাবে রোহিত অসাধারণ। এই নিয়ে কোনও প্রশ্নই নেই। কিন্তু ১৪ ম্যাচে ৫০ করতে না পারলে প্রশ্ন উঠবেই। গ্যারি সোবার্স, ডন ব্র্যাডম্যান, বিরাট কোহলি, সচিন তেন্ডুলকর, সুনীল গাভাসকর বা ভিভ রিচার্ডস হোক না কেন! কথা উঠবেই। একমাত্র রোহিতই বলতে পারবে কী চলছে। এটা কি অতিরিক্ত ক্রিকেট খেলার ফল নাকি ও খেলা উপভোগ করা ছেড়ে দিয়েছে ? রোহিত, বিরাটের মতো ক্রিকেটারদের খেলা উপভোগ করা উচিত। কী ওরা অনুভব করছে, সেটাই গুরুত্বপূর্ণ সবচেয়ে।”কপিল এও বলেছেন যে, শুধুমাত্র সুনামের ভিত্তিতে বেশি দূর যাওয়া যায় না। কপিলের দাওয়াই বিশ্রাম নয়, রানে ফিরতে খেলতে হবে মাঠে নেমে। আইপিএলের পর বিরাট বা রোহিত কেউই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলেননি। দুই মহাতারকাই ছিলেন বিশ্রামে। বিরাট-রোহিত পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন বিদেশে।

আরও পড়ুন: Sanjay Manjrekar: আইপিএলে চমকে দেওয়া এই অলরাউন্ডারকেই আয়ারল্যান্ডে চাইছেন মঞ্জরেকর!

আরও পড়ুন: Virat Kohli: রুটের ‘ব্যাট ম্যাজিক’ নকল করতে গিয়ে ব্যর্থ বিরাট! খোঁচা দিতে ছা়ড়লেন না ভন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img