Wednesday, June 29, 2022

Personality Test: আপনার পায়ের গঠনই বলে দিতে পারে আপনি কেমন মানুষ!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


নিজস্ব প্রতিবেদন: মানুষের চোখে-মুখে কিছুটা হলেও প্রকাশ পায় ব্যক্তিত্ব। মনের অভিব্যক্তি ফুটে  ওঠে মুখে। কিন্তু এটা কখনও ভেবে দেখেছেন যে পায়ের আকৃতি দেখেও ব্যক্তিত্ব বুঝতে পারা যায়! আমাদের সকলেরই পা এবং পায়ের আঙ্গুলের বিভিন্ন আকার রয়েছে। গবেষণায় দেখা গেছে যে একজন ব্যক্তির পায়ের আকৃতি দেখে তার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু জানা যায়। 

মূলত ৪ ধরনের পায়ের আকৃতি হয়ে থাকে। মিশরীয় পায়ের আকৃতি, রোমান পায়ের আকৃতি, গ্রীক পায়ের আকৃতি এবং স্কয়ার ফুট আকৃতি। নাকের আকৃতি, ঘুমানোর অবস্থান, বসার অবস্থান, হাঁটার ধরন এবং আপনার প্রিয় কফির উপর ভিত্তি করে ব্যক্তিত্ব ফুটে ওঠে। 

১। মিশরীয় ফুট আকৃতি

যদি আপনার বুড়ো আঙুলটি সবচেয়ে বড় হয় এবং নিচের চারটি আঙুল ৪৫ ডিগ্রি কোণে থাকে তবে তা মিশরীয় আকৃতির। এসব ক্ষেত্রে সেই ব্যক্তিরা বেশ প্যাম্পারড হওয়া পছন্দ করেন। একটা রাজকীয়ভাবে চলার প্রবণতা রয়েছে। গোপনীয়তায় হস্তক্ষেপ অপছন্দ। তাদের জীবনের অনেক দিকই বাইরের জগত থেকে সম্পূর্ণ লুকিয়ে রাখতে ভালবাসেন। কিছুটা স্বপ্নের জগতেও থাকেন। 

২। রোমান ফুট আকৃতির 

যদি আপনার প্রথম তিনটি পায়ের আঙুল একই উচ্চতার হয় এবং তারপরে চতুর্থ এবং পঞ্চম পায়ের আঙ্গুলগুলি কিছুটা ছোট হয়, তাহলে আপনার পা রোমান ফুট আকৃতির। আপনি ক্যারিশম্যাটিক এবং সাহসী। নতুন কিছু আবিষ্কার করতে ভালবাসেন। প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন।

৩। গ্রীক ফুট আকৃতি

যদি আপনার দ্বিতীয় পায়ের আঙুলটি আপনার পায়ের বাকি আঙ্গুলের চেয়ে বড় হয়, তাহলে আপনার পায়ের আকৃতি গ্রীক বা ফ্লেম ফুট শেপ বা ফায়ার ফুট শেপ নামেও পরিচিত। এই ধরনের ব্যক্তিরা সৃজনশীল হন।বেশ আবেগপ্রবণ এবং সক্রিয় হয়ে থাকেন। স্ট্রেস নিতে পারেন। 

৪। স্কোয়ার ফুট আকৃতি

যদি বুড়ো আঙুল সহ আপনার সমস্ত পায়ের আঙ্গুলের উচ্চতা প্রায় সমান হয়, তাহলে সেটি স্কোয়ার ফুট আকৃতির। ব্যক্তিত্ব অনুযায়ী আপনি নির্ভরযোগ্য, সৎ। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটি বিষয়ের সমস্ত সুবিধা এবং অসুবিধা বিচার করে নেন। সর্বদা ইতিবাচক থাকতে পছন্দ করেন।

আরও পড়ুন, এই স্কেচেই লুকিয়ে রয়েছে একাধিক ব্যক্তির মুখ! আপনি দেখতে পাচ্ছেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img