Wednesday, August 10, 2022

মোটা টাকায় শুধু চাকরি নয়, ডিগ্রি পাইয়ে দেওয়ার অভিযোগ পার্থ ঘনিষ্ঠের বিরুদ্ধে

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#মহিষাদল: টাকায় বিনিময়ে শুধু চাকরি নয়, ডিগ্রি পাইয়ে দেওয়ার জন্য মোটা টাকা নেওয়ার অভিযোগ পার্থ ঘনিষ্ঠ লুড়কা ওরফে গুনধর দেবপ্রসাদ সেনীর বিরুদ্ধে। পার্থ চট্টোপাধ্যায়, মানিক ভট্টাচার্যদের নাম করে চাকরি পাইয়ে দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে সে, কিন্তু কাউকেই চাকরি দিতে পারেনি। উল্টে পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর তার থেকে টাকা চাইলে লুড়কার সাফাই, “পার্থবাবু জেল থেকে ছাড়া পেলেই পাওনা টাকা মিটিয়ে দেব!”

চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ অবশ্য নিউজ এইট্টিন বাংলার ক্যামেরার সামনে শুক্রবারই স্বীকার করে নেয় এই প্রতারক। প্রভাব খাটিয়ে বহু প্রার্থীকে চাকরি পাইয়ে দিয়েছেন বলে দাবি তার। একইসঙ্গে এক এক করে সবাইকে টাকা ফেরত দিয়ে দেওয়া হবে বলেও আশ্বাস তার। লুড়কার তোলাবাজির খবর প্রচারিত হতেই হইচই শুরু হয়ে যায় মহিষাদল জুড়ে। পুলিশ  সক্রিয় হতেই মোবাইল বন্ধ করে গা ঢাকা দিয়ে এলাকা ছাড়ে পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ দেবপ্রসাদ সেনী।

আরও পড়ুন: খাদ্য দফতরে চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, হাবড়ায় সর্বস্বান্ত একাধিক পরিবার

জানা গিয়েছে, পার্থ চট্টোপাধ্যায় এবং মানিক ভট্টাচার্যদের নাম করেই তাঁর বিরুদ্ধে তোলাবাজি চালানোর বিস্তর অভিযোগ রয়েছে। স্কুল শিক্ষকের পদে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতানোর, কাগজে মুচলেকা দিয়ে এক বছরের মধ্যেই চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে একাধিক চাকরি প্রার্থীর কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নেওয়ার অভিযোগ রয়েচক্সহে তার বিরুদ্ধে। অভিযুক্তের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগও জানিয়েছেন প্রতারিতরা।

আরও পড়ুন: রাত বাড়তেই অর্পিতার আজব আবদার! ডিনারের লিস্ট শুনে তাজ্জব ইডি কর্তারা

মহিষাদলের কাপাসেড়িয়া এলাকার বাসিন্দা ওই ব্যক্তি চাকরি দেওয়ার গ্যারান্টি দিয়ে অনেকের কাছ থেকেই টাকা তোলেন। চাকরি প্রার্থী বহু যুবকের কাছ থেকে তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ এবং মানিক ভট্টাচার্যের নাম করে টাকা নেন। কিন্তু এক বছর সময় পেরিয়ে গেলেও চাকরি তো জোটেনি বরং চাকরির জন্য দেওয়া টাকাও ফিরে পাননি অভিযোগকারীরা। বিমল মাইতি, রঞ্জন মন্ডল, স্বপন দাস, কালিশংকর ভৌমিক, নীলোৎপল গিরি-সহ বহু অভিযোগকারীই টাকা ফেরতের আশায় থানার দ্বারস্থ হয়েছেন।

সুজিত ভৌমিক 

Published by:Shubhagata Dey

First published:

Tags: Mahishadal, Partha Chatterjee



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img