Saturday, August 13, 2022

KL Rahul: জিম্বাবোয়ে সফরেও নেই তিনি! কী হল রাহুলের? নিজেই আপডেট দিলেন ক্রিকেটার

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে অগস্টে জিম্বাবোয়ে উড়ে যাবে টিম ইন্ডিয়া। শনিবার রাতে দল ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। এই সিরিজেই কেএল রাহুলের ( KL Rahul) প্রত্যাবর্তনের কথা ছিল! কিন্তু রাহুলকে বাদ দিয়েই দল ঘোষণা করা হয়েছে। তাহলে রাহুল কি অস্ত্রোপচারের পর এখনও ফিট হতে পারেননি? এমনকী ওয়েস্ট ইন্ডিডের বিরুদ্ধে চলতি পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে খেলার কথা ছিল রাহুলের। তাঁর পরিবর্তে নির্বাচকরা উইকেটকিপার-ব্যাটার সঞ্জু স্যামসনকে দলে নিয়েছে! ভারতীয় ক্রীড়া অনুরাগীদের প্রশ্ন, কী হল ভারতের এই তারকা ক্রিকেটারের? এবার যাবতীয় প্রশ্নের উত্তর দিলেন রাহুল নিজেই। ট্যুইট করে জানিয়ে দিলেন তিনি এখন কেমন আছেন বা তাঁর পরবর্তী লক্ষ্য ঠিক কী!

রাহুল ট্যুইটারে লেখেন, “আমার স্বাস্থ্য এবং ফিটনেসের বিষয়ে কয়েকটি বিষয় পরিষ্কার করে দিতে চাই। গত জুনে আমার অস্ত্রোপচার সফল ভাবে সম্পন্ন হয়েছিল। আমি ট্রেনিংও শুরু করে দিই। আশা করেছিলাম ওয়েস্ট ইন্ডিজ সফরে দলে থাকব। কিন্তু পুরোপুরি ফিটনেসে ফেরার সময়েই আমার করোনা রিপোর্ট পজিটিভ আসে। স্বাভাবিক ভাবেই কিছু বিষয় কয়েক সপ্তাহের জন্য পিছিয়ে যায়। আমি দ্রুত সুস্থ হয়ে ফিরে আসার চেষ্টা করছি। নিজেকে নির্বাচনের জন্য তৈরি রাখছি। দেশের হয়ে প্রতিনিধিত্ব করাই আমার কাছে সর্বোচ্চ সম্মানের বিষয়। নীল জার্সিতে খেলতে নামার জন্য তর সইছে না আমার। দ্রুত দেখা হবে।”

আরও পড়ুন: CWG 2022 | Mirabai Chanu: কমনওয়েলথে দেশকে সোনা এনে দিলেন মীরাবাই চানু

কুঁচকির চোটের জন্য় চলতি ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরুর আগের দিনই ছিটকে গিয়েছিলেন রাহুল। রোহিতের অনুপস্থিতিতে রাহুলের টি-২০ ক্যাপ্টেন হিসাবে অভিষেক করার কথা ছিল। কিন্তু বাধ সাধে চোট। রাহুলের পরিবর্তে ক্যাপ্টেন হন ঋষভ পন্থ। এরপর জার্মানিতে গিয়ে অস্ত্রোপচার করান রাহুল। দেশে ফিরে বেঙ্গালুরুর জাতীয় 

আরও পড়ুনVirender Sehwag | Hima Das: হিমা দাসকে শুভেচ্ছা জানিয়ে ভয়ংকর ট্রোলড হলেন শেহওয়াগ!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img