Saturday, August 13, 2022

ঘরের ভিতরে রক্তাক্ত দেহ, মা’কে হাতুড়ি-ছুরি দিয়ে খুনে অভিযুক্ত ছেলে!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#বাঁকুড়া: ছেলের হাতে খুন মা। ঘটনায় গ্রেফতার অভিযুক্ত ছেলে। হাতুড়ি ও ছুরি দিয়ে মাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার অভিযুক্ত ছেলে। ঘটনা বাঁকুড়ার ছাতনা থানার চন্ডীদাস পল্লীর। (Bankura News)

ছেলের হাতে মায়ের খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার ছাতনা থানার চন্ডীদাস পল্লী এলাকার। জানা গিয়েছে, প্রাক্তন সেনা জওয়ান ছেলে সুমন্ত মন্ডল বাড়িতে কেউ না থাকায় মা-কে একা পেয়ে ঘরের দরজা জানালা বন্ধ করে বাড়ির ভিতরে হাতুড়ি ও ছুরি দিয়ে নৃশংসভাবে হত্যা করে। মৃতার নাম বন্দনা মন্ডল। পরে পুলিশ গিয়ে দরজা জানালা ভেঙে উদ্ধার করে মায়ের রক্তাক্ত মৃতদেহ।

আরও পড়ুন: আইসক্রিম খেতে খেতে লন্ডনে শপিং-লড়াই সৌরভ-সানার! বাবা-মেয়ের ছবি ভাইরাল

বাড়ি থেকে অভিযুক্ত ছেলেকে আটক করে ছাতনা থানার পুলিশ। পরে খুনের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় অভিযুক্ত সমন্ত মন্ডলকে। ধৃতকে রবিবার তোলা হবে বাঁকুড়া জেলা আদালতে। মৃতার স্বামী স্বপন মন্ডলের অভিযোগ, শনিবার বিকেলে বাজারে গিয়েছিলেন কিছু জিনিস পত্র কিনতে। রাত্রি ৮ টা নাগাদ বাড়ি ফিরে এসে দেখেন বাড়ির দরজা ও জানালা সমস্ত কিছু ভিতর থেকে বন্ধ। এরপরে স্থানীয় আত্মীয় ও পুলিশ কে খবর দিলে পুলিশ এসে দরজা জানালে ভেঙে বাড়ির ভিতর থেকে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে বন্দনা মন্ডলের। বাড়ির থেকে আটক করা হয় ছেলে সুমন্তকে।

আরও পড়ুন: মিঠুনের পর এবার স্বয়ং সুকান্ত মজুমদার, তৃণমূল থেকে বেছে ‘আলু’ নেওয়ার দাবি! ভাঙছে শাসক দল?

অভিযুক্তের বাবার অভিযোগ ছেলে সুমন্ত নৃশংসভাবে খুন করেছে মাকে। ছেলের ফাঁসির দাবি তুলেছেন বাবা স্বপন মন্ডল। পরিবার সুত্রে জানা গিয়েছে, সুমন্ত সিআইএসএফ -এ কর্মরত ছিলেন গত ১ বছর। চাকরি থেকে ছেড়ে বাড়ি চলে আসেন। তারপর থেকে বাড়িতে থাকতেন। মাঝে মাঝে বাবা ও মায়ের উপর অত্যাচার চালাত বলেও জানা গিয়েছে পরিবার সুত্রে। তবে খুনের সঠিক কারণ এখনও জানা যায়নি। পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে সুমন্তকে। ধৃতকে রবিবার তোলা হবে বাঁকুড়া জেলা আদালতে। কেন এই ঘটনা তা জানার চেষ্টা চালাচ্ছে ছাতনা থানার পুলিশ। মানসিক অবসাদ থেকে খুনের ঘটনা বলে প্রাথমিক অনুমান পুলিশের। বাড়ি থেকে হাতুড়ি ও ছুরি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

প্রিয়ব্রত গোস্বামী

Published by:Raima Chakraborty

First published:

Tags: Bankura news, Murder



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img