Saturday, August 13, 2022

Antonella | Georgina: রোনাল্ডোর বান্ধবীকে দেখে নিজেকে সামলাতে পারলেন না মেসির স্ত্রী!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘ্ণ্টা ডিজিটাল ব্যুরো: লিওনেল মেসি (Lionel Messi) ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) মধ্যে বিগত ১৫ বছরের প্রতিদ্বন্দ্বিতা চুটিয়ে উপভোগ করেছে ফুটবল বিশ্ব। এই প্রজন্মের সর্বকালের দুই অন্যতম সেরা ফুটবলার। আর্জেন্তাইন রাজপুত্র ও পর্তুগিজ জাদুকরের মধ্যে যতই লড়াই থাকুক না কেন, তাঁদের জীবনের বিশেষ মানুষরা কিন্তু জুটি বেঁধেছেন! এলএম টেনের স্ত্রী অ্যান্তোনেলা রোকুজো (Antonella Rocuzzo) ও সিআর সেভেনের বান্ধবী জর্জিনা রডরিগেজ (Georgina Rodriguez) একই পোশাকের ব্র্যান্ড আলো ইয়োগার (Alo Yoga) প্রচার করেন সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: Kiara Advani: কিয়ারার চোখে ‘হট’ কোহলি, তবে ডিনার ডেটে যেতে চান এই ক্রিকেটারের সঙ্গে!

জর্জিনা সম্প্রতি নতুন হেয়ারস্টাইল করে আলো ইয়োগা ব্র্যান্ডের প্রচার করেছেন একটি ছোট্ট ভিডিয়ো পোস্ট করে। জর্জিনার এই ভিডিয়ো দেখে আগুন ইমোজি না দিয়ে আর থাকতে পারেননি অ্যান্তোনেলা। যদিও সোশ্যাল মিডিয়ায় জর্জিনা বলে বলে গোল দিয়েছেন অ্যান্তোনেলাকে। তাঁর পোস্ট যেখানে ৯ লক্ষ ৭৫ হাজার লাইক পেয়েছে, সেখানে জর্জিনা ভাইরাল! তাঁর পোস্ট ৩ মিলিয়ন স্পর্শ করেছে। জর্জিনা-অ্যান্তোনেলা ছাড়াও সেলেবদের মধ্যে হেলি বেরি ও কেন্ডাল জেনার এই ব্র্যান্ড প্রমোট করেন।

আরও পড়ুন: Jeremy Lalrinnunga: ভারোত্তোলনে দেশকে সোনা এনে দিলেন ১৯ বছরের জেরেমি লালরিননুঙ্গা

কে সেরা, মেসি না রোনাল্ডো ? বিগত এক যুগেরও বেশি সময় ধরে ফুটবলবিশ্বে এই আলোচনা চলছে। প্রাক্তন থেকে বর্তমান ফুটবল মহারথীদের কেউ কেউ এলএম টেনকে এগিয়ে রেখেছেন, কেউ কেউ বেছে নিয়েছেন সিআর সেভেনকে। যদিও মেসিকেই এগিয়ে রেখেছেন মার্কো ভ্যান বাস্তেন। এসি মিলানের প্রাক্তন ডাচ কিংবদন্তি স্ট্রাইকার সাফ জানিয়ে দিয়েছেন যে, যারা মেসির থেকে রোনাল্ডোকে এগিয়ে রাখে, তারা ফুটবলের কিছুই বোঝে না! সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনবারের ব্যালন ডি’অর জয়ী ৫৭ বছরের ফুটবলার বলেছেন, “ক্রিশ্চিয়ানো গ্রেট প্লেয়ার। তবে যারা বলে মেসির থেকে রোনাল্ডো ভাল, তারা ফুটবলের কিছুই বোঝে না’! মেসি একটাই। ওকে নকল করা যায় না। ওর বিকল্প নেই। মেসির মতো প্লেয়ার প্রতি ৫০ বা ১০০ বছরে একটাই আসে। বাচ্চা বয়স থেকেই ও জিনিয়াসদের মধ্যে।” আসন্ন কাতার বিশ্বকাপে ফের দেখা যেতে পারে মেসি বনাম রোনাল্ডো দ্বৈরথ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img