Saturday, August 13, 2022

Horoscope Today: গ্রহের ফেরে সিংহ, কুম্ভের জীবনে আঘাত? পড়ুন রাশিফল

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


মেষ/ Aries  রাশিফল Rashifal ( March 21 – April 20 ) 

নির্দিষ্ট উদ্যোগের জন্য আপনি যতই উদ্বিগ্ন হোন না কেন, তাড়াহুড়ো করার দরকার নেই। সাম্প্রতিক হোল্ড-আপগুলি আপনাকে অধৈর্য করে তুলেছে। আপনার একটি নতুন শুরু করার জন্য বছরের শেষ পর্যন্ত সময় আছে। আপনার নিজের সময় বেছে নিন এবং তাড়াহুড়ো করবেন না।

বৃষ/ Taurus  রাশিফল Rashifal ( April 21 – May 21 )  

আপনি কি কল্পনা করেন যে অন্যান্য লোকের বোঝাপড়া বা সহানুভূতির অভাবের কারণে আপনাকে বেশ কয়েকটি কাজ পরিত্যাগ করতে হয়েছিল? যদি তাই হয়, আপনি ইভেন্টগুলিতে আপনার অংশের দিকে সৎভাবে দেখছেন না। কখনও কখনও আপনি কেবল আরাম করতে পারেন এবং আপনার মতো থাকতে পারেন। নিজেকে নতুন করে আবিষ্কারের চেষ্টা করুন। 

মিথুন/ Gemini  রাশিফল Rashifal ( May 22 – June 21 ) 

সাম্প্রতিক প্রতিকূল বা চ্যালেঞ্জিং দিকগুলি আপনাকে মনে করিয়ে দিয়েছে যে আপনাকে পাওয়ার জন্য নিজেকেই লড়তে হবে। আপনার প্রফুল্লতা বজায় রাখার সর্বোত্তম উপায় হল এটি উপলব্ধি করা যে সব কিছুর নীচে, মানুষ সত্যিই আপনার পাশে আছে। আজকে যান্ত্রিক সমস্যার কিছু সুযোগ আছে বলে মনে হচ্ছে, তাই সমস্যাগুলি পরীক্ষা করুন। 

কর্কট/ Cancer রাশিফল Rashifal  ( June 22 – July 23 )

শনি কিছুক্ষণের জন্য সাবধানতা এবং সংযমের পরামর্শ দেয়, এমন পরামর্শ যা আপনার কল্পনাপ্রসূত এবং উচ্চাকাঙ্ক্ষী পরিকল্পনার জন্য উপযুক্ত নাও হতে পারে। তবুও, যদি আপনি ইভেন্টগুলিকে তাদের নিজস্ব গতিতে মোড় নিতে দেন, আপনার ধারণাগুলি পরিপক্ক হওয়ার সময় পাবে। আপনার মনে হতে পারে যে আপনি পৃথিবীকে আপনার কাঁধে বহন করছেন। কিন্তু এটি দেখায় যে আপনি কতটা শক্তিশালী। 

সিংহ/ Leo রাশিফল Rashifal  ( July 24 – August 23 )

বর্তমান গ্রহের ট্রানজিটগুলি আপনাকে আনন্দের জন্য উত্তেজিত করবে। গ্রহগুলি নিজেদেরকে এমনভাবে পুনর্বিন্যাস করছে যাতে টান এবং চাপ থেকে মুক্তি পাওয়া যাবে। আনন্দ এবং উপভোগ বাড়ানো উচিত। কিছু দিক নড়বড়ে থাকবে। যদিও না হলে বিবেচনা করুন। 

কন্যা/ Virgo রাশিফল Rashifal  ( August 24 – September 23 ) 

গার্হস্থ্য বিবেচনাগুলি আরও একটি সমস্যা হয়ে উঠবে। আপনারা কেউ কেউ অদূর ভবিষ্যতে কোন পদক্ষেপ নেওয়ার কথা ভাবছেন। আপনার বাড়ির অবস্থার অনুরূপ উন্নতি করতে পারেন। যদিও এখনও কিছু উপায় আছে যেগুলি সমস্যার সমাধান করবে। 

তুলা/ Libra রাশিফল Rashifal  ( Sept 24 – Oct 23)

যা পরিকল্পনা চলছে তা হল যৌথ আর্থিক বিষয়ে কৌশল পরিবর্তন। সময়সীমা শেষ হতে পারে কিন্তু সম্ভবত পরবর্তী সপ্তাহ পর্যন্ত তাড়াতাড়ি না, তাই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য আপনার প্রচুর সময় আছে। 

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal  ( Oct 24 – Nov 22 )

এই মুহূর্তে আপনার সবচেয়ে বড় দুর্বলতা আত্মতুষ্টি হতে পারে। এক মুহূর্তের জন্য আপনার রক্ষীকে শিথিল করবেন না, অন্তত ততক্ষণ না যতক্ষণ না আপনি পুরোপুরি নিশ্চিত না হন যে আপনি বিপদের বাইরে। অংশীদাররা আপনাকে তাদের হতাশ করার জন্য ভুলভাবে অভিযুক্ত করতে পারে। তবে সম্ভবত তাদের নিজের জন্য আরও কিছু করা উচিত ছিল। 

ধনু/ Sagitarious  রাশিফল Rashifal  ( Nov 23 – Dec 22 )

আপনি যদি সংবেদনশীল আবেগগত বিষয়গুলো নিয়ে আলোচনা করতে চান তাহলে আপনি আগামীকাল পর্যন্ত অপেক্ষা করতে পারেন। আজ, আপনার নিশ্চিত করা উচিত যে অংশীদাররা আপনি যা বলার পরিকল্পনা করছেন তা শোনার জন্য প্রস্তুত। সর্বোপরি, সহনশীল হোন। অন্যদের সমালোচনা করার জন্য আপনি কেবল দায়ী হতে পারেন। 

মকর/ Capricorn  রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

আপনি এখনও বরং বিচ্ছিন্ন বোধ করতে পারেন, কখনও একটি আনন্দদায়ক সংবেদন অনুভূত হবে।আপনি যাদেরকে ভালবাসেন এবং তাদের যত্ন নেন তাদের থেকে আলাদা হয়ে যান। সাময়িক অর্থ পরিস্থিতি খারাপ। আপনি যে স্বাগত সাড়া পেয়েছেন তাতে আপনি অবাক হতে পারেন। আপনি কতটা জনপ্রিয় তা আবিষ্কার করা আনন্দদায়ক হবে।

কুম্ভ/ Aquarious  রাশিফল Rashifal ( Jan 21 – Feb  19 ) 

সাম্প্রতিক আবেগঘন আঘাতের পরেও এমন কিছু ধ্বংসাবশেষ মুছে ফেলার সময় হতে পারে যা এখনও আপনার জীবনকে বিশৃঙ্খল করে তুলছে। পেশাগত এবং ক্যারিয়ারের সম্পর্কের দিকে মনোনিবেশ করুন, কারণ এখানেই আপনি লাভ করবেন। মনে রাখবেন, যদি আপনার স্বপ্ন সত্যি হয়, তাহলে আপনাকে তাদের জন্য অর্থ প্রদান করতে হবে। 

মীন/ Pisces  রাশিফল  Rashifal ( Feb 20 – Mar 20 )

সামগ্রিকভাবে, এটি একটি ইতিবাচক মুহূর্ত। এমন অনেক বছর হয়নি যখন আপনি ব্যক্তিগত বিষয় নিয়ে এতটা উদ্বিগ্ন থাকার কথা মনে করতে পারেন। কিন্তু, অতীতে আপনি বাধার সম্মুখীন হলেও অবশেষে মনে হতে শুরু করেছে যেন আপনার পথ পরিষ্কার। এবং এটি কেবল আনন্দের কারণ হতে হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img