Saturday, August 13, 2022

Kiara Advani: কিয়ারার চোখে ‘হট’ কোহলি, তবে ডিনার ডেটে যেতে চান এই ক্রিকেটারের সঙ্গে!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘ্ণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় নাায়িকা কিয়ারা আডবাণী (Kiara Advani)। রবিবার অর্থাৎ আজ তাঁর ৩০ তম জন্মদিন। স্বভাবতই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন বলি সুন্দরী। কিয়ারার লুকস পুরুষদের বুকে সুনামি তোলেন অবলীলায়। তবে কার জন্য কিয়ারার মনে ঝড় ওঠে? এই প্রশ্নের উত্তর হয়তো অনেকেরই জানা নেই। মাত্র ৮ মাস বয়সে সাবানের বিজ্ঞাপনে মুখ দেখানো কিয়ারা কিন্তু বলিউডের কোনও তারকা বেছে নেননি মোমবাতির আলোয় ডিনার করার জন্য। কিয়ারার ডেটে যেতে চান ভারতের প্রাক্তন কিংবদন্তি অধিনায়ক এমএস ধোনির (MS Dhoni) সঙ্গেই। ঘটনাচক্রে ২০১৬ সালে ধোনির বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ (M.S. Dhoni: The Untold Story)-তে কিয়ারা হয়েছিলেন পর্দার সাক্ষী সিং ধোনি। 

আরও পড়ুন: Bollywood: বিজ্ঞাপনের এই ছোট্ট মেয়েটি আজ বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা…

বছর পাঁচেক আগে কিয়ারা এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন যে, ধোনির প্রতি তাঁর আসক্তির কথা। কিয়ারা বলেছিলেন, “আমি জানি না ক্যান্ডেললাইট ডিনারে ধোনির সঙ্গে যেতে পারব কিনা! কারণ ও বিবাহিত। আমি মাহির সঙ্গে যেতে চাই। আমি ওকে আরও জানতে চাই। যেভাবে ও ধোনি বাচ্চার ব্যাগ ধরে, নিজের স্ত্রী ও সন্তানের ওপর খেয়াল রাখে, তা দেখতে সত্যিই অসাধারণ লাগে। ওর কাছে ব্যাপারটা খুবই স্বাভাবিক। ধোনি অত্যন্ত মাটির মানুষ।” কিংবদন্তি স্পিনার হরভজন সিংয়ে বিয়ের অনুষ্ঠানে কিয়ারাও আমন্ত্রিত ছিলেন। ধোনির যেভাবে তাঁর পরিবারকে জড়িয়ে রাখেন, তা দেখে মোহিত হয়েছিলেন কিয়ারা। সেই ভাললাগার কথাই তুলে ধরেছিলেন বলি ডিভা। এই সাক্ষাৎকারেই কিয়ারা বলেছিলেন যে, তাঁর চোখে হট কোহলি।

আরও পড়ুন: Nirmala Mishra : ‘অপূরণীয় ক্ষতি’, নির্মলা মিশ্রের মৃত্যুতে শোকজ্ঞাপন সঙ্গীতশিল্পীদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img