Saturday, August 13, 2022

Kris Srikkanth | Chetan Sharma : ‘এবার ঠিক দল বেছে নিও, পরামর্শের জন্য আমাকে বা রবিকে ফোন কোরো’

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতে আর দু’মাস। তারপরেই অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ ( T20 World Cup 2022)। ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত চলবে ১৬ দলের মধ্যে শ্রেষ্ঠত্বের লড়াই। ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে বিশ্বসেরা হওয়ার মঞ্চে শিরোপা জেতার অন্যতম দাবিদার ভারতও। গতবার সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে ভারত গ্রুপ পর্যায় থেকেই ছিটকে গিয়েছিল। ভারতের দল নির্বাচন নিয়েও উঠেছিল প্রশ্ন। যুজবেন্দ্র চাহালকে বাদ দিয়ে দল করার জন্য বিস্তর সমালোচনা হয়েছিল। জাতীয় দলের নির্বাচক কমিটির প্রধান চেতন শর্মাও (Chetan Sharma) সমালোচিত হয়েছিলেন। তবে আসন্ন বিশ্বকাপে চেতন যেন দল বাছতে আর ভুল না করেন, প্রাক্তন সতীর্থ ও ৮৩-র বিশ্বকাপ জয়ী ক্রিকেটার কৃষ্ণমাচারি শ্রীকান্ত (Krishnamachari Srikkanth) সতর্ক করলেন চেতনকে।

ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-২০ ম্যাচ চলাকালীন শ্রীকান্ত ফ্যান কোডে বলেন, “চেতন শর্মা, মানে আমাদের চেতু। আমাদের সঙ্গে অনেক ক্রিকেট খেলেছে। ওকে বলব এবার ঠিক দল বেছে নিও। পরামর্শের জন্য আমাকে বা রবিকে (শাস্ত্রী) ফোন কোরো। আমরা ভাল গাইড করে দেব। ঠিক কম্বিনেশন বেছে নিতে হবে।” শ্রীকান্ত মনে করছেন যে, ভারত এশিয়া কাপেই টি-২০ বিশ্বকাপের দল ঠিক করে ফেলুক। তাঁর মতে দল নিয়ে ভারতের এই পরীক্ষা-নিরীক্ষা একদম ঠিক আছে। কিন্তু এশিয়া কাপেই বিশ্বযুদ্ধের দল বেছে নিক ভারত।

আরও পড়ুন: WATCH | Murali Vijay | Dinesh Karthik: স্ত্রীর প্রথম স্বামীর নামে গ্যালারিতে জয়ধ্বনি, মাঠে দর্শকদের সঙ্গে হাতাহাতি বিজয়ের!

এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ ম্যাচ খেলছে ভারত। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে অগস্টে জিম্বাবোয়ে উড়ে যাবে টিম ইন্ডিয়া। গত শনিবার রাতে দল ঘোষণা করে দিল বিসিসিআই। ফের একবার অধিনায়কত্বের ব্যাটন শিখর ধাওয়ানের হাতে। কারণ বিশ্রামে যাচ্ছেন রোহিত শর্মা। বিশ্রাম অব্যাহত বিরাট কোহলিরও। হার্দিক পান্ডিয়া ও ঋষভ পন্থকেও বিশ্রাম দেওয়া হয়েছে এই সিরিজে। নেই সিনিয়র পেসার মহম্মদ শামি ও জসপ্রীত বুমরাও। ওপেনার কেএল রাহুলকেও দলে রাখা হয়নিয়। জিম্বাবোয়ে সফর শেষ হলেই ভারত এশিয়া কাপে খেলবে। চলতি বছর ২৭ অগাস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত শ্রীলঙ্কার বদলে সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। এশিয়ার সেরা হওয়ার লড়াইয়ে ভারত যে, পূর্ণশক্তির দল নামাবে তা বলার অপেক্ষা রাখে না। এশিয়া কাপের জন্যই ভারত দলের স্টার ক্রিকেটারদের বিশ্রামে দিয়েছে, তা বলাই যায়। 

আরও পড়ুনVirender Sehwag | Hima Das: হিমা দাসকে শুভেচ্ছা জানিয়ে ভয়ংকর ট্রোলড হলেন শেহওয়াগ!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img