Saturday, August 13, 2022

It’s Coming Home | Euro 2022: সাংবাদিক বৈঠকেই ব্রিটিশ ফুটবলারদের উদ্দাম নাচ! ইউরো সেলিব্রেশন ভাইরাল

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেয়েদের ইউরো কাপে (Euro 2022) জার্মানিকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইংল্যান্ড (England vs Germany, Euro 2022 Final) । ঘরের মাঠ ওয়েম্বলি স্টেডিয়ামে ইতিহাস লিখেছেন সেই দেশের মেয়েরা। ইংল্যান্ড মহিলা ফুটবল দল এই প্রথম কোনও বড় ট্রফি জিতল। এর পাশাপাশি পুরুষ ও মহিলা মিলিয়ে ১৯৬৬ সালের পর এটাই প্রথম ট্রফি জয় ইংল্যান্ডের। আলাদা করে বলে দেওয়ার দরকার পড়ে না যে, লি উইলিয়ামসন (Leah Williamson) অ্যান্ড কোং আবেগের সুনামিতে ভেসে গিয়েছিলেন। ম্যাচ শেষের পর, ফুটবলারদের নাচের রেশ থাকল সাংবাদিক বৈঠকেও।

ইংল্যান্ড কোচ সারিনা উইগম্যান (Sarina Wigman) সাংবাদিক বৈঠকই শুরু করতে পারেননি, তাঁর টিমের ফুটবলাররা ‘ইটস কামিং হোম’ (It’s Coming Home) গাইতে গাইতে যেভাবে নাচানাচি শুরু করেছিলেন। ইংরেজ গোলকিপার ম্যারি ইয়ার্পস এক ধাপ এগিয়ে ছিলেন। তিনি টেবিলের ওপর উঠে নাচতে শুরু করে দেন। ইংল্যান্ড টিমের সেলিব্রেশনের ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: CWG 2022 | Badminton: সিন্ধুরা শেষ চারে, ভাইরাল How’S The Josh, ‘জয় হিন্দ’ ভিডিয়ো

ওয়েম্বলি স্টেডিয়ামের ৮৭,১৯২ জন দর্শকের সামনে ইংল্যান্ড ইতিহাস লিখেছে। ম্যাচ শুরুর আগেই বিরাট ধাক্ক খেয়েছিল জার্মানি। ওয়ার্ম আপ করতে গিয়ে ফাইনালে চোট পেয়ে ছিটকে যান জার্মান ক্যাপ্টেন ও অনবদ্য স্ট্রাইকার আলেকজান্দ্রা পপ। বিরতিতে খেলা ছিল গোলশূন্য। এলা টুন ৬২ মিনিটে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন। ৭৯ মিনিটে গোল শোধ করে লিনা মাগুল খেলার রং বদলে দিয়েছিলেন। নির্ধারিত সময় পর্যন্ত ম্যাচ অমীমাংসিত থাকায়, খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। ম্যাচ ছিল একেবারে ফিফটি-ফিফটি। তবে ফুটবল বিধাতা ইংল্যান্ডের জন্যই ট্রফিটা তুলে রেখেছিলেন। ১১০ মিনিটে কর্নার থেকে গোল করে দলকে এগিয়ে দেন ক্লো কেলি। এরপর আর ম্যাচে ফিরতে পারেনি জার্মানরা।

আরও পড়ুন: Pat Cummins | Becky Boston : ‘জাস্ট ম্যারেড’ লিখে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করলেন অজি অধিনায়ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img