Saturday, August 13, 2022

Kolkata Metro Rail Recruitment: কলকাতা মেট্রোয় নিয়োগ বিজ্ঞপ্তি, জানুন বিশদে

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড বা কেএমআরসিএল অবসরপ্রাপ্ত অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার বা বিশেষজ্ঞদের থেকে আবেদনপত্র আহ্বান করছে। চুক্তির ভিত্তিতে অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার (এক্সপার্ট) পদে তাঁদের নিয়োগ করা হবে। যোগ্য অবসরপ্রাপ্ত কর্মীরা স্পেসিমেন ফর্ম পূরণ করে আবেদন করতে পারেন।

কেএমআরসিএলের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে 27 জুলাই। তার 15 দিনের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। পরিষ্কার হাতের লেখা অথবা টাইপ করা আবেদনপত্র সঠিকভাবে পূরণ করে পাঠাতে কলকাতা মেট্রো রেল কর্পোরেশনের জেনারেল ম্যানেজার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড এইচআর)-এর কাছে। আবেদনপত্র এ-ফোর সাইজের কাগজে নিখুঁতভাবে লিখে স্বাক্ষর করতে হবে। সঙ্গে দিতে হবে প্রয়োজনীয় নথি এবং শংসাপত্রের ফোটোকপি।

কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড একটি সরকারি সংস্থা যা কলকাতা ইস্ট-ওয়েস্ট মেট্রো করিডর প্রকল্প রূপায়নের উদ্দেশ্যে ভারত সরকার দ্বারা স্থাপিত হয়েছিল।

বাছাই প্রক্রিয়া
পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। সেই সঙ্গে যাচাই করা হবে তাঁদের নথিও। নির্বাচিত প্রার্থীকে ছ’মাসের চুক্তিতে অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার (এক্সপার্ট) পদে নিয়োগ করা হবে। আচরণ এবং পারফরম্যান্সের ভিত্তিতে এই চুক্তির মেয়াদ বাড়ানো হবে।

Read More: নিয়োগ তদন্ত মাঝেই 256 জনকে চাকরি দিল PSC, বিশদে জানুন

দায়িত্ব
অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসারকে বিনিয়োগ-সম্পর্কিত বিষয়, বাজেট, জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির লোন সম্পর্কিত দায়িত্ব সামলাতে হবে। এছাড়াও ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ফিনান্স সংক্রান্ত যা দায়িত্ব দেবেন, সেটাও পালন করতে হবে।

বয়ঃসীমা
আবেদনকারীর বয়স 60-এর নিচে এবং 64-র উপরে হলে হবে না।

যোগ্যতা
আবেদনকারীকে ভারতীয় রেল, কেন্দ্র বা রাজ্য সরকার অথবা কোনও সরকারি সংস্থায় অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টস অফিসার হিসেবে কাজ করে থাকতে হবে।

Read More: 8 বছরে 7 লাখ চাকরি! কেন্দ্রের ‘সাফল্য’ নিয়ে মুখ খুললেন জিতেন্দ্র সিং!!

যা যা জমা দিতে হবে

  • সার্ভিস সার্টিফিকেট বা পিপিও কপি
  • প্রার্থীর স্বাক্ষরিত সিভির কপি
  • দুটো পাসপোর্ট সাইজ ছবি
  • নিজের মোবাইল নম্বর এবং একটি বিকল্প নম্বর

কোন ঠিকানায় পাঠাবেন: জেনারেল ম্যানেজার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড এইচআর), কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড, কেএমআরসিএল ভবন, এইচআরবিসি অফিস কম্পাউন্ড, মুন্সি প্রেমচাঁদ সরণি, কলকাতা – 700021.



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img