Saturday, August 13, 2022

Overpriced Grandpa Shorts: পুরনো আমলের‌ চেককাটা আন্ডারপ্যান্ট ফ্যাশন ব্র্যান্ডের দৌলতে ১৫ হাজার টাকা!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুনে রীতিমতো ‘শকড্’ নেটপাড়ার মানুষজন। ঠাকুরদাদার হাফপ্যান্টের দাম ১৫ হাজার টাকা! বলেন কি? পুরনো আমলের‌ চেককাটা আন্ডারপ্যান্ট ফ্যাশন ব্র্যান্ডের দৌলতে ১৫ হাজার টাকা! দাম শুনে তাঁরা বোধ হয় আওড়াচ্ছেন– প্যান্ট তার kobeকার ফ্যাশনের নিশা! ১৪,৪৫০ টাকা দাম! একটা অর্ডিনারি শর্টস, মানে, সাদা বাংলায় হাফপ্যান্টের এই দাম নিয়ে রীতিমতো তপ্ত নেটপাড়া। হবেন নাই-বা কেন? যে ধরনের হাফপ্যান্ট সাধারণত আমি-আপনি, আমরা ছোটবেলায় বাড়িতে আমাদের দাদু বা ঠাকুরদাকে পরতে দেখেছি, এ হল প্রায় সেই গোত্রের অতি সাধারণ পোশাক। কিন্তু সেই অতি ঘরোয়া অতি সাধারণ এক পোশাকের দাম প্রায় ১৫ হাজার টাকা!

একটি বিখ্যাত ফ্য়াশন ব্র্যান্ডের এই কীর্তিতে তাজ্জব নেটপাড়ার লোকজন। ব্র্যান্ডটির নাম বহুল পরিচিত– kobe! কোবে’র এই কীর্তিতে নেটপাড়ার প্রায় বিশ্বাসই করতে পারছেন না যে, সাধারণ একটি প্যান্টের এরকম দাম হতে পারে! তারা বিষয়টিতে কিঞ্চিৎ বিরক্তই। ‘কোবে’র তালিকায় রয়েছে ১১,৪৫০ টাকার অতি সাধারণ এক আউটফিট। আসলে ফ্যাশন দুনিয়ায় এ তেমন নতুন কিছুও নয়। একবার Sabyasachi x H&M collaboration-এ  একটি শাড়ির দাম দাঁড়িয়েছিল ৯,৯৯৯ টাকা! লোক মাথা চুলকে ভেবেছিল, কী আছে এই শাড়িতে, এত দাম কেন রে বাবা? 

কোবে’র পোশাকের এই মূল্যমান নিয়ে এক ব্যক্তি একটি ট্যুইট করেছেন। সেখানে তিনি সংশ্লিষ্ট শর্টসের ছবি ও দাম তুলে দিয়েছেন। ট্যুইটিতে ৭০০ লাইক পড়েছে। ছুটে এসেছে নানা মন্তব্য়ও। কেউ লিখেছেন কোনও সুস্থ লোক কি এটা কেনে? কেউ বলেছেন, এটা নিশ্চয়ই ট্রাউজার্স নয়। তবে অন্যরকম মন্তব্যও এসেছে। কেউ কেউ দামটা কেন এত তার একটা নিজের মতো ব্যাখ্যা দিয়েছেন– ইকো-ফ্রেন্ডলি, হ্যান্ড-উওভেন, হ্যান্ড-স্টিচড্।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Pakistan Flash Floods: ভারী বৃষ্টিতে বিধ্বস্ত পাকিস্তান, মৃত্যু ৩০০-র বেশি





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img