Saturday, August 13, 2022

Pat Cummins | Becky Boston : ‘জাস্ট ম্যারেড’ লিখে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করলেন অজি অধিনায়ক

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার বিয়েটা সেরেই ফেললেন অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক প্যাট কামিন্স (Pat Cummins)। বাগদত্তা বেকি বোস্টনের (Becky Boston) সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করলেন বিশ্ববন্দিত জোরে বোলার। ‘জাস্ট ম্যারেড’ লিখে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন অজি অধিনায়ক। কামিন্স-বোস্টনের ন’মাসের ফুটফুটে সন্তানও রয়েছে। তার নাম অ্যালবি। কামিন্স সোশ্যাল মিডিয়ায় সুখবর দেওয়ার সঙ্গে সঙ্গেই সবার আগে তাঁর সতীর্থ ডেভিড ওয়ার্নার (David Warner) শুভেচ্ছা জানিয়েছেন। কামিন্সের আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সও (Kolkata Knight Riders) নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে। কামিন্সের স্ত্রী বেকি পেশায় ইন্টেরিয়র ডিজাইনার। তাঁর অনলাইন স্টোর রয়েছে। নেটদুনিয়ার হাত ধরেই তিনি ঘর সাজানোর জিনিস বিক্রি করেন। 

আরও পড়ুন: CWG 2022 | Badminton: সিন্ধুরা শেষ চারে, ভাইরাল How’S The Josh, ‘জয় হিন্দ’ ভিডিয়ো

আরও পড়ুন: CWG 2022: বঙ্গতনয় অচিন্ত্য শিউলির হাত ধরে ফের সোনা

কামিন্সকে শেষবার দেখা গিয়েছে শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে। গলে অনুষ্ঠিত সেই সিরিজ ১-১ ড্র হয়ে যায়। অজি অধিনায়ক জোড়া উইকেট নেওয়ার সঙ্গে ৪৭ রান করেছিলেন। তার আগে কামিন্স শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ৮ উইকেট নেওয়ার সঙ্গেই ব্যাট হাতে করেন ৩৯ রান। এই মুহূর্তে কামিন্স লাল বলের ক্রিকেটে বিশ্বের এক নম্বর বোলার। টেস্টে অলরাউন্ডারদের তালিকায় তিনি সাতে। চলতি বছরের শুরুর দিকে কামিন্সের নেতৃত্বে অস্ট্রেলিয়া ঐতিহ্যের অ্যাশেজ জিতেছে।

গতবছর নভেম্বরে যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে অধিনায়কত্বের পদ থেকে সরে দাঁড়ান টিম পেইন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অনির্দিষ্টকালীন ‘মানসিক স্বাস্থ্য সম্পর্কিত বিরতি’ নেন তিনি।অস্ট্রেলিয়ার ৪৭তম টেস্ট ক্যাপ্টেন হিসাবে নিযুক্ত হয়ে কামিন্স তাঁর দেশের ১৪৪ বছরের রেকর্ড ভাঙেন। কামিন্স ক্যাঙারুদের প্রথম ফাস্টবোলার টেস্ট ক্যাপ্টেন হয়েছিলেন। কামিন্সের আগে কোনও ফাস্টবোলার অস্ট্রেলিয়ার পূর্ণ দায়িত্ব প্রাপ্ত টেস্ট ক্যাপ্টেন হননি। ১৯৫৬-তে রে লিন্ডওয়াল অস্ট্রেলিয়ার অধিনায়ক হিসাবে ভারত সফরে এসেছিলেন। লিন্ডওয়ালকে সর্বকালের সেরা ফাস্টবোলারদের একজন হিসাবেই গণ্য করা হয়। কিন্তু তিনি পূর্ণ দায়িত্ব প্রাপ্ত অধিনায়ক ছিলেন না। ক্যাপ্টেন ইয়ান জনসন ও ভাইস-ক্যাপ্টেন কিথ মিলারের পরিবর্তে দায়িত্ব পেয়েছিলেন তিনি। রিচি বেনোর পর কোনও বোলার হিসাবে কামিন্স টেস্ট ক্যাপ্টেন হয়েছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img