Saturday, August 13, 2022

১৩ বছরের কিশোরীকে ধর্ষণ ৭৬এর বৃদ্ধের! ১০টাকা দিয়ে নাবালিকাকে ফেরত পাঠাল অভিযুক্ত

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#রায়পুর: ১০ টাকা দিয়ে ১৩ বছর বয়সী কিশোরীকে নিজের বাড়িতে ডেকে ধর্ষণ করলেন ৭৬ বছরের প্রৌঢ়! এখানেই শেষ নয়। মধ্য ছত্তিশগড়ের বলোদা বাজার জেলার ওই প্রৌঢ় নিজে নাবালিকাকে ধর্ষণ করার পর নিজের বছর ৪৭-এর বন্ধুকে কিশোরীকে ধর্ষণ করার জন্য আমন্ত্রণ জানান! বর্বরোচিত এই ঘটনায় পুলিশ রবিবার দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে।

বলোদা বাজারের পুলিশ সুপার দীপক ঝা জানিয়েছেন, ধর্ষিতা নাবালিকার বাবা-মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে রবিবার দুই ব্যক্তি, কুঞ্জরাম ভার্মা (৭৬) এবং রমেশ ভার্মা (৪৭)-কে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, নাবালিকাকে কুঞ্জরাম ১০ টাকা দিয়ে প্রলোভন দেখায় এবং নিজের বাড়িতে ডাকে। সেখানে কিশোরীকে নিজে ধর্ষণ করার পর কুঞ্জরাম রমেশকে ফোন করে। পুলিশকে নাবালিকা জানিয়েছে, দু’জনেই তাঁকে তিনবার ধর্ষণ করেছে।

আরও পড়ুন- মানুষের বাচ্চা চুরির সাজা! গুলি করে হত্যা জাপানের বিরল প্রজাতির বাঁদরকে

“কুঞ্জরাম একা থাকতেন এবং প্রতিবার নাবালিকাকে ১০ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে নিজের বাড়িতে ডাকতেন। এলাকার একটি মুদি দোকানের মালিক রমেশের সঙ্গে মিলে নাবালিকাকে ধর্ষণ করেন তিনি,” বলেন দীপক ঝা।

শনিবার ধর্ষিতার পাড়ার এক মহিলা কিশোরীকে কুঞ্জরামের বাড়ি থেকে বের হতে দেখেন। ওই মহিলা কিশোরীর মাকে সতর্ক করেন। পরে মা তাঁর মেয়ের সঙ্গে কথা বলেন এবং থানায় অভিযোগ দায়ের করা হয়। “মেয়েটি পুলিশের কাছে এসে পেটে ব্যথা এবং বমির হওয়ার কথা জানায়। তাঁকে সঙ্গে সঙ্গেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং সোমবার তাঁকে ছেড়েও দেওয়া হয়,” বলেন  দীপক ঝা।

আরও পড়ুন- ভাইরাল মহুয়া মৈত্রর ব্যাগ! দামি ব্যাগ লোকানোর ভিডিও নিয়ে তৃণমূলকে কটাক্ষ বিজেপির

অভিযুক্তদের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) আইনের অধীনে মামলা দায়ের করা হয়েছে।

Published by:Madhurima Dutta

First published:

Tags: Gangraped, Minor Raped



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img