Saturday, August 13, 2022

India vs West Indies 2nd T20I: টি টোয়েন্টির ইতিহাসে প্রথম ১০ উইকেটই নিল ওয়েস্ট ইন্ডিজ, হার ভারতের

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বড় ম্যাচে দলের তাঁর প্রতি আস্থা ফিরিয়ে দিল ওবেড ম্যাকয় (Obed McCoy)। ২৫ বছর বয়সী এই পেসার একাই সাজঘরে ফিরিয়ে দিলেন ভারতের ৬ ব্যাটারকে। তার দুরন্ত বোলিংয়ে ৫ উইকেটে হারল ভারত। যা সমতা ফিরিয়েছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে (India vs West Indies, 2nd T20I)।সেন্ট কিটসে দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস ভাগ্যটাও এসেছিল ওয়েস্ট ইন্ডিজের পক্ষে। ইনিংসের শুরুতেই ম্যাকয়ের প্রথম বলের উইকেট অধিনায়ক রোহিত শর্মা। ১৭ রানের মাথায় দ্বিতীয় উইকেটের পতন। ম্যাকয়ের হাতে আউট সূর্যকুমার যাদবও।

নির্ধারিত ওভারের দু’বল আগেই ১৩৮ রানে অলআউট হয়ে যায় ভারত। কোনও ব্যাটার প্রতিরোধ তো গড়তে পারেইনি পাল্টা ম্যাকয়ের অগ্নিঝড় চাপ সৃষ্টি করেছিল ভারতের উপর। তৃতীয় ওভারে প্রথম বলেই স্ট্রাইক করেন ম্যাকয়। হার্দিক পান্ডিয়া ৩১ বলে ৩১, রবীন্দ্র জাদেজা ৩০ বলে ২৭ ও রিসভ পান্ত ১২ বলে ২৪ রানের ঝোড়ো ইনিংসে  যথাসম্ভব চেষ্টা করেন। তবে ইনিংসের দ্বিতীয়ার্ধে আবারও বাধা হয়ে দাঁড়ান ম্যাকয়।

১৯.৪ ওভারে আহেশ খানকে বোল্ড করে ভারতের ইনিংসে দাঁড়ি টেনে দেন জেসন হোল্ডার।  ভারত ১৩৮ রানে অল-আউট হয়ে যায়। জয়ের জন্য ওয়েস্ট ইন্ডিজের দরকার ১৩৯ রান। কাইল মায়ের্সকে সঙ্গে নিয়ে ওপেন করতে নামেন ব্র্যান্ডন কিং। ভারতের হয়ে বোলিং শুরু করেন ভুবনেশ্বর কুমার। ভুবির প্রথম বলই মাঠের বাইরে পাঠায় কিং। পাওয়ার প্লে-র ৬ ওভারে কোনও উইকেট না হারিয়ে ৪৬ রান তুলে ফেলে ক্যারিবিয়ানরা।

রান তাড়া করতে নেমে শুরু থেকেই ঝোড়ো ব্যাটিং শুরু করে ওয়েস্ট ইন্ডিজরা। ৮টি চার ও ২টি ছক্কার সাহায়্যে ৫২ বলে ৬৮ রান করে মাঠ ছাড়েন কিং। শেষ ওভারে জয়ের জন্য ১০ রান দরকার ছিল ওয়েস্ট ইন্ডিজের। ফ্রি-হিটে ছক্কা হাঁকান ডেভন থমাস। দ্বিতীয় বলে চার মেরে দলের জয় নিশ্চিত করেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটাররা।

আরও পড়ুন, CWG 2022 | Pranati Nayak: অলিম্পিক্সের পরে কমনওয়েলথেও হতাশ করলেন বঙ্গতনয়া প্রণতি

আরও পড়ুন, East Bengal: ‘ইস্টবেঙ্গল খেলবে ইস্টবেঙ্গল নামেই’! বিরাট ঘোষণা ইমামি ডিরেক্টরের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img