Wednesday, August 10, 2022

ভুয়ো কল সেন্টারের আড়ালে নিউ টাউনে বিশাল প্রতারণার পর্দাফাঁস, ধৃত ৭

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#কলকাতা: ভুয়ো কল সেন্টারের আড়ালে প্রতারণা চক্র। প্রতারণা চক্রের পর্দা ফাঁস করল নিউ টাউন থানার পুলিশ। গ্রেফতার ৭ জন ভিন রাজ্যের বাসিন্দা। ১১ টা মোবাইল, ১ টা ল্যাপটপ ও বেশ কিছু ভুয়ো তথ্য উদ্ধার করেছে পুলিশ। ধৃতরা প্রত্যেকেই ছত্তীশগড়ের বাসিন্দা। তাদের নাম দুষ্মন্ত রাজা, মণীশ কুমার, মনজিত সিং ভিকি, সৌরভ সিং, রাজা যাদব, নারায়ণ কুমার। (Crime News)

পুলিশ সূত্রে খবর, গতকাল নিউ টাউন থানার টহলদারি পুলিশের কাছে খবর আসে নিউটাউন সি.ডি. ব্লকের ১০৩ নাম্বার বাড়িতে প্রচুর বহিরাগতদের আনাগোনা চলছে। বেশ কিছু দিন ধরেই এমন দেখা যাচ্ছিল। এর পরই নিউ টাউন থানার পুলিশ হানা দেয় ওই বাড়িতে। সেই সময় ওই বাড়িতে ছিল মোট সাতজন যুবক। তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে জানা যায়, প্রায় দু’মাস ধরে ওই বাড়ি ভাড়া নিয়ে কল সেন্টারের নামে চলছিল প্রতারণা চক্র।

আরও পড়ুন: TET উত্তীর্ণদের মিছিলে উত্তেজনা, বিধাননগরে পুলিশ-চাকরিপ্রার্থীদের ধুন্ধুমার

আরও পড়ুন: ‘হবু বাবা’ ডাক শুনে কী কী বললেন রণবীর কাপুর? ভিডিও তুমুল ভাইরাল

বিভিন্ন ব্যক্তিকে ফোন করে মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে তাদের থেকে টাকা হাতিয়ে নিত। এরপরই পুলিশ ওই ৭ জনকে গ্রেফতার করে। তাঁদের কাছ থেকে উদ্ধার হয় ১১ টা মোবাইল ফোন একটা ল্যাপটপ-সহ বেশ কিছু ভুয়ো ডকুমেন্ট। ধৃতদের বুধবার বারাসাত আদালতে তোলা হবে। তবে এই চক্রের সঙ্গে আরও কারা কারা জড়িত আছে বা এই ধরনের ভুয়ো কল সেন্টার আর কোথায় কোথায় আছে তা জানতে ইতিমধ্যেই তদণ্ডে নেমেছে নিউ টাউন থানার পুলিশ।

অনুপ চক্রবর্তী

Published by:Raima Chakraborty

First published:

Tags: Crime News, Fake Call Centre



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img