Saturday, August 13, 2022

Ishan Kishan: ‘ভাবি প্লিজ…’ সূর্যকুমারের স্ত্রীকে অপ্রত্যাশিত অনুরোধ ঈশানের!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজকে তৃতীয় ম্যাচে সাত উইকেটে হারিয়ে, চলতি পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে ভারত ২-১ এগিয়ে গিয়েছে। গত মঙ্গলবার  ১৬৫ রান তাড়া করে জিতেছে ভারত। টিম ইন্ডিয়ার জয়ের অন্যতম কারিগর সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। ৪৪ বলে ৭৭ রানের ঝকঝকে ইনিংস খেলেছেন তিনি। ঘটনাচক্রে সূর্যকুমারের স্ত্রী দেবিশা শেট্টি (Devisha Shetty) প্রায় প্রতি ম্যাচে গ্যালারিতে থাকলেও, সম্প্রতি ভারত-ইংল্যান্ড তৃতীয় টি-২০ ম্যাচে ট্রেন্ট ব্রিজে হাজির ছিলেন না। পাশাপাশি সেন্ট কিটসেও গতকালের ম্যাচে ছিলেন না দেবিশা। ঘটনাচক্রে এই দুই ম্যাচেই সূর্যকুমার ব্যাট হাতে দুরন্ত পারফর্ম করেছেন। ট্রেন্ট ব্রিজে ঝকঝকে সেঞ্চুরি এসেছিল সূর্যকুমারের। ম্যাচের পর সূর্যকুমারের আইপিএল ও জাতীয় দলের সতীর্থ ঈশান কিশান (Ishan Kishan) এই প্রসঙ্গে প্রশ্ন করেছিলেন সূর্যকুমারকে।

আরও পড়ুন:  CWG 2022 | Lovepreet Singh: ভারোত্তোলনে ফের পদক ভারতের, ব্রোঞ্জ এনে দিলেন লভপ্রীত সিং

ঈশানকে সূর্যকুমার বলেন, “দেখো একজন পুরুষ মিথ্যা বলার সময় তোতলায়। আমি মিথ্যা বলছি না। আমি ডাগআউটে যা বলেছি, এখনও তাই বলব। পার্টনারের মাঠে থাকাটা গুরুত্বপূর্ণ নয়। গুরুত্বপূর্ণ সে আমার সঙ্গে আছে কিনা! ও এই দেশেই আছে। ওর নামে ট্যাটুও আছে আমার হাতে। ও আমার হৃদয়ে থাকে। ফলে মাঠে থাকা বা না থাকা নিয়ে ভাবিত নই আমি। ও যেহেতু এখানে আছে। ওর শক্তি আমি অনুভব করতে পারি। ” সাক্ষাৎকার থামিয়েই ঈশান বলে বসেন, “দেবিশা ভাবি প্লিজ তুমি আমাদের রুমের বিল এভাবে দিতে থেকো আগামী ম্যাচগুলিতেও। তুমি দেরিতা আসাই নিশ্চিত করো।” ২০১২ সালে দেবিশা-সূর্যকুমারের আলাপ কলেজে পড়ার সময়। ২০১৬ সালে তাঁরা বিয়ে করেন। 

আরও পড়ুন:  CWG 2022: হকিতে কমনওয়েলথের সেমিতে ভারত, জুডোতে পদক নিশ্চিত তুলিকার

ভারত-ওয়েস্ট ইন্জিজ চতুর্থ টি-২০ ম্যাচ রয়েছে আগামী শনিবার। লওডারহিলে এই ম্যাচ জিততে পারলে, ভারত পঞ্চাশ ওভারের পর কুড়ি ওভারের সিরিজও পকেটে পুরে ফেলবে।বলাই বাহুল্য সূর্যকুমারের দিকে নজর থাকবেই। গতকাল সূর্যকুমারের পাশাপাশি ঋষভ পন্থ ২৬ বলে অপরাজিত ৩৩ রান করেন। তাঁদের ব্যাটেই সিরিজ জয়ে একধাপ এগিয়ে যায় ভারত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img