Saturday, August 13, 2022

বিয়ের জন্য প্রেমিকের সঙ্গে বাড়ি ছেড়েছিলেন, ৭ দিনেই সেই যুবতীর শিউরে ওঠা পরিণতি!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#ডায়মন্ড হারবারঃ বিয়ের জন্য প্রেমিকের হাত ধরে বাড়ি ছেড়েছিল যুবতী। এক সপ্তাহ পর ফাঁকা মাঠ থেকে উদ্ধার হল তাঁরই পচাগলা দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে উস্তি থানার শেরপুর এলাকায়। জানা গিয়েছে, সপ্তাহখানেক আগে নিখোঁজ হয় শেরপুর এলাকার যুবতি সাইমা খাতুন (১৮)। পরে পরিবারের লোকজন বহু খোঁজাখুঁজির পর উস্তি থানাতে একটি নিখোঁজের অভিযোগ দায়ের করেন। এরপর বৃহস্পতিবার শেরপুর এলাকার মাঠে এলাকার বাসিন্দারা একটি পচাগলা দেহ দেখতে পান। খবর দেওয়া হয় উস্তি থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া পচাগলা দেহটি শেরপুর এলাকার নিখোঁজ যুবতী সাইমা খাতুনের। গত ১ সপ্তাহ ধরে নিখোঁজ ছিল সে।প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এলাকার এক যুবক সাদ্দাম পিয়াদার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সাইমা খাতুনের। বিয়ে করার নাম করে সাইমাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল সাদ্দাম পিয়াদা এবং পরে পরিকল্পনা করে সাইমা খাতুনকে খুন করে পালিয়ে যায়। ঘটনার পর থেকে পলাতক সাদ্দাম ও তার পরিবারের লোকজন। তবে ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা যায়নি।

আরও পড়ুন: তৎপর পূর্ত দফতর, দেবীপক্ষেই নবনির্মিত টালা ব্রিজ দিয়ে ছুটবে বাস-বাইক-গাড়ি

অন্যদিকে, উদ্ধার হওয়া যুবতীর পচাগলা দেহ ময়না তদন্তের জন্য ডায়মন্ড হারবার পুলিশ মর্গে পাঠায় পুলিশ। ঘটনায় মৃত যুবতীর পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আনিশ উদ্দিন মোল্লা

Published by:Shubhagata Dey

First published:

Tags: Diamond Harbour



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img