Saturday, August 13, 2022

45% বাড়ল দাম, ব্যাপক রিটার্ন Rakesh Jhunjhunwala- র পোর্টফোলিও স্টকে!

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


শেয়ার বাজারের বিগ বুল রাকেশ ঝুনঝুনওয়লার ( Rakesh Jhunjhunwala) নাম জানেন না এমন বিনিয়োগকারী বাজারে কমই আছেন। তাঁর অধ্যয়ন অথবা ক্যালকুলেশনের ফলে বাজারে বিনিয়োগ, আজ তাঁকে এক রকম শ্রেষ্ঠত্বের জায়গায় নিয়ে গেছে। কথায় বলে তিনি যে স্টকে হাত দেন সেই স্টক কখনও বাজারে ভুল করে না। বাস্তবিকই রাকেশ ঝুনঝুনওয়লার একাধিক বিনিয়োগকৃত স্টক বাজারে চলতি কয়েক মাসে ব্যাপক রিটার্ন দিয়েছে।

দেশে টাইটান কোম্পানির নাম জানেন নআ, এমন নাগরিক বোধহয় একজনও নেই। আর বাজারে যাঁরা বিনিয়োগ করে থাকেন– তাঁদের ক্ষেত্রেও টাইটান একটি উল্লেখযোগ্য নাম। রাক্বশ ঝুনঝুনওয়ালার অত্যন্ত পছন্দের এই শেয়ার হল টাইটান ( Titan)। সাম্প্রতিককালে এই কোম্পানির শেয়ার বাজারে মিঃ ঝুনঝুনওয়ালাকে ব্যাপক রিটার্ন দিয়েছে।

Read More: Rakesh Jhunjunwala Portfolio: দিনে ₹1000 কোটি উপার্জন! বাজারে ফের কামাল করল ঝুনঝুনওয়ালার পোর্টফোলিও স্টক…

কিন্তু আমরা আজ যে কোম্পানির শেয়ার নিয়ে আলোচনা করব, সেটি কি টাইটানের শেয়ার? উত্তর হল না। টাইটানের শেয়ার সাম্প্রতিককালে মিঃ ঝুনঝুনওয়ালাকে বড় রিটার্ন দিলেও আজ আমরা যে কোম্পানির শেয়ার নিয়ে কথা বলব সেটি হল স্টার হেলথের শেয়ার ( Star Health)। এই কোম্পানির শেয়ার সাম্প্রতিককালে বাজারে ব্যাপক বৃদ্ধি পেয়েছে। এক মাসে এই কোম্পানির শেয়ার প্রায় 45% বৃদ্ধি পেয়েছে। যার ফলে খুশি বিনিয়োগকারীরা। অন্যদিকে খুশি বিনিয়োগকারীরা।

কত দাম স্টার হেলথের শেয়ারের?

বর্তমানে স্টার হেলথের শেয়ারের দাম 723 টাকা। এই শেয়ারের পূর্বতন দাম ছিল 498 টাকা। দামে প্রায় 250 টাকার কাছাকাছি বদল এসেছে। যার ফলে গালের হাসি চওড়া হয়েছে মিঃ ঝুনঝুনওয়ালার ( Rakesh Jhunjhunwala)।

Read More: Rakesh Jhunjhunwala Portfolio: ব্যাপক পড়ছে দাম, টাটাদের 30 লাখ শেয়ার বিক্রি করছেন Rakesh Jhunjhunwala!

800 টাকার কাছে দাম পৌঁছাতে পারে শেয়ারের?

বর্তমানে রাকেশ ঝুনঝুনওয়ালার ( Rakesh Jhunjhunwala) পছন্দের শেয়ারের দাম 800 টাকার কাছকাছি পৌঁছাতে পারে। বাজারে এখন জোর জল্পনা।

কয়েকমাস আগেই হয়েছিল IPO?

কয়েকমাস আগেই রাকেশ ঝুনঝুনওয়ালার অন্যতম বড় বিনিয়োগক্ষেত্র– এই স্টার হেলথের ( Star Health) ইনিশিয়াল পাবলিক অফারিং ( Initial Public Offering) বা IPO অনুষ্ঠিত হয়েছিল কয়েকমাস আগেই। অবশ্য, এই IPO প্রোগ্রামে তেমনভাবে দাগ কাটতে পারেনি এই সংস্থা।

Read More:Rakesh Jhunjhunwala Portfolio: 64% বৃদ্ধি, বাজারে কামাল ঝুনঝুনওয়ালার স্টকের!



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img