Saturday, August 13, 2022

Rohit Sharma, Asia Cup : পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে বড় বার্তা দিলেন ‘হিটম্যান’, ভিডিয়ো ভাইরাল

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে ব্যস্ত টিম ইন্ডিয়া (Team India)। তবে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এখন থেকেই এশিয়া কাপ (Asia Cup 2022) নিয়ে ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন। আর সেটাই তো স্বাভাবিক। কারণ ২৮ অগাস্ট পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে বাইশ গজের যুদ্ধে নামবে ভারতীয় দল। ‘মাদার অফ অল ব্যাটেল’-এ নামার আগে ‘হিটম্যান’ টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। এশিয়া কাপ জেতার জন্য আবেদন করছেন তিনি। কারণ গত টি-টোয়েন্টি বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছেই ১০ উইকেটে হেরে গিয়েছিল টিম ইন্ডিয়া। 

এশিয়া কাপের সম্প্রচারকারী চ্যানেল প্রতিযোগিতার প্রোমো প্রকাশ করেছে। যেখানে রোহিতকে দেখা যাচ্ছে। সেখানে ‘হিটম্যান’-কে বলতে দেখা যাচ্ছে যে তিনি বিশ্ব জয়ের আগে এশিয়া কাপ জিততে চান। রোহিত শর্মা ভিডিয়োতে বলেছেন,‘এশিয়া কাপ সাতবার হাতে তুলে নেওয়া হয়েছে, বিশ্বের এক নম্বর দল বলা হচ্ছে, নতুন বিশ্ব রেকর্ড করা।’ 

আরও পড়ুন: CWG 2022, PV Sindhu : হকির সেমিতে ভারত, পদকের খোঁজে পিভি সিন্ধু, বক্সার অমিত পাঙ্ঘাল

আরও পড়ুন: Stephen Constantine, East Bengal : জেট ল্যাগ উধাও! ইস্টবেঙ্গলে শুরু হয়ে গেল কনস্টানটাইন-যুগ

তিনি আরও বলেন,‘কিন্তু এই সবের মধ্যে অহংকার কোথায়। ১৪০ কোটি ভারতীয় ভক্তের মুখ থেকে এই কথা শুনে যে গর্ব হয়… ভারত,ভারত। তাই এই অহংকারের জোরে এসো,কিন্তু আমরা বিশ্বে আধিপত্য বিস্তার করি। কিন্তু তার আগে আমরা আবার এশিয়ার ওপর তেরঙ্গা তুলে ধরি। মিশন এশিয়াতে ফিল্টার করা হয়েছে।’ রোহিত শর্মার এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এই মুহূর্তে ভাইরাল। 

টিম ইন্ডিয়া এশিয়া কাপের সবচেয়ে সফল দল। ভারত এশিয়া কাপ জিতেছে মোট সাত বার। গত দুই টুর্নামেন্টও জিতেছে এই দলটি। এখন রোহিতের নেতৃত্বে ভারত এশিয়া কাপ জিতলে তার হ্যাটট্রিক হয়ে যাবে। 

শেষ বার ২০১৮ সালে রোহিতের নেতৃত্বেই এশিয়া কাপ জিতেছিল ভারত। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ফের দলকে সাফল্য এনে দেওয়ার গুরু দায়িত্ব তাঁর কাঁধেই। শ্রীলঙ্কার বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে এবারের এশিয়া কাপ সরে গিয়েছে আমিরশাহীতে। টুর্নামেন্টের তিনটি ম্যাচ হবে শারজায়। বাকি সমস্ত ম্যাচ আয়োজিত হবে দুবাই স্টেডিয়ামে। সবকটি ম্যাচ হবে স্থানীয় সময় সন্ধে ৬টায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img