Wednesday, August 10, 2022

Rohit Sharma, India vs West Indies: ফিট রোহিত, কাটল ভিসা জট, এবার খেলা হবে বাইডেনের দেশে

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি ভারত-ওয়েস্ট ইন্ডিজ পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের বাকি আর দুই ম্যাচ। তবে নিকোলাস পুরানদের দেশে নয়, খেলা হবে মার্কিন মুলুকে। আগামী শনি-রবি চতুর্থ ও পঞ্চম টি-২০ রয়েছে ফ্লোরিডায়। সিটি অফ লওডারহিলের সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে নামতে  (Central Broward Regional Park Stadium Turf Ground, Lauderhill, Florida) আর কোনও সমস্যা রইল না রোহিত শর্মা (Rohit Sharma) ও পুরানদের।

দিন দুয়েক আগেই জানা যাচ্ছিল যে, সম্ভবত আমেরিকায় ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ ভেস্তে যেতে পারে ভিসা জটিলতায়। তবে গুয়ানা সরকারের হস্তক্ষেপে কূটনৈতিক রাস্তায় দিশা পেল সিরিজ। কাটল ভিসা জটিলতা। দুই দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা ভিসা হাতে পেয়ে গিয়েছেন। ইতিমধ্যেই ছ’জন ক্রিকেটার চার্টাড বিমানে চেপে পৌঁছে গিয়েছেন জো বাইডেনের (Joe Biden) দেশে। বাকিরা আজ অর্থাৎ বৃহস্পতিবার পৌঁছে যাবেন ‘দ্য সানশাইন স্টেট’-এ।

আরও পড়ুন: Lovlina Borgohain, CWG 2022: রিংয়ের বাইরে জিতলেও, কোয়ার্টারে হেরে হতাশ করলেন লভলিনা

ওয়েস্ট ইন্ডিজকে তৃতীয় ম্যাচে সাত উইকেটে হারিয়ে টি-২০ সিরিজে ভারত ২-১ এগিয়ে। আর তৃতীয় ম্যাচেৃ চোটের জন্য ব্যাট করতে নেমে মাঠ ছাড়তে হয়েছিল ভারত রোহিতকে। উইন্ডিজের ১৬৪ রান তাড়া করতে নেমেছিলেন রোহিত ও সূর্যকুমার যাদব। তবে রোহিত মাত্র ৭ মিনিট ক্রিজে ছিলেন। ৫ বল খেলে একটি ছয় ও চার হাঁকিয়ে ১১ রানও করেছিলেন তিনি। কিন্তু ভারতের ইনিংসের দ্বিতীয় ওভারের তৃতীয় বলে তিনি আলজারি জোসেফকে চার হাঁকানোর পরেই পিঠে অস্বস্তি বোধ করেন। এরপরের বল রোহিত ফেস করার পরেই আহত ও অবসৃত হয়ে মাঠ ছেড়ে বেরিয়ে যান। আর  ব্যাট করতে নামেননি ‘হিটম্যান’!

আরও পড়ুন: East Bengal: এই ১৩ ভারতীয় ফুটবলারকে নিয়ে লক্ষ্মীবারে অনুশীলন শুরু করতে পারেন কনস্ট্যানটাইন!

প্রশ্ন উঠেছিল, চতুর্থ ও পঞ্চম ম্যাচে কি রোহিত খেলবেন? ম্যাচের পর রোহিত বলেছিলেন, “এই মুহূর্তে আমার শরীর ঠিক আছে। পরের ম্যাচের আগে কিছু দিন হাতে রয়েছে। আশা করছি আমি ঠিক হয়ে যাব।” ভারত-ওয়েস্ট ইন্জিজ চতুর্থ টি-২০ ম্যাচ রয়েছে আগামী শনিবার। তবে এখন জানা যাচ্ছে যে, রোহিত ফিট হয়ে গিয়েছেন। লওডারহিলে এই ম্যাচ জিততে পারলে, ভারত পঞ্চাশ ওভারের পর কুড়ি ওভারের সিরিজও পকেটে পুরে ফেলবে। গত ম্যাচে সূর্যকুমার যাদব ছিলেন আগুনে ফর্মে। ৪৪ বলে ৭৬ করে আউট হন তিনি। শেষ দুই ম্যাচেও সূর্যের দাপটের অপেক্ষায় থাকবে ভারতীয় অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img