Saturday, August 13, 2022

CWG 2022 : দাপট দেখিয়ে শেষ আটে পিভি সিন্ধু, কিদাম্বি শ্রীকান্ত

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মিক্সড ডাবলসে দলের পারফরম্যান্স মোটেও ভাল ছিল না। তবে সিঙ্গলস শুরু হতেই নিজেদের জাত চেনালেন পিভি সিন্ধু (PV Sindhu) ও কিদাম্বি শ্রীকান্ত (Srikanth Kidambi)। দুই ভারতীয় (India) শাটলারের দাপটে উড়ে গেল তাঁদের বিপক্ষ। চলতি কমনওয়েলথ গেমসে (Commonwealth Games 2022) বার্মিংহামে প্রথম ম্যাচ ছিল শ্রীকান্তের। শ্রীলঙ্কার প্রতিপক্ষ দুমিন্দুকে এ দিন দাঁড়াতে দিলেন না তিনি। ম্যাচ চলল মাত্র ৩৩ মিনিট। অন্যদিকে উগান্ডার হুসিনা কোবুগাবেকে উড়িয়ে হারিয়ে দিলেন সিন্ধু। ফলে দুই তারকা হেলায় চলে গেলেন কোয়ার্টার ফাইনালে। 

হায়দারাবাদের তরুণ এই মুহূর্তে দেশের পুরুষ ব্যাডমিন্টন খেলোয়াড়দের মধ্যে নিঃসন্দেহে সেরা। শ্রীকান্তের পক্ষে খেলার ফলাফল ২১-৯, ২১-১২। এই জয়ের ফলে কোয়ার্টার ফাইনালে নিজের আত্মবিশ্বাস অনেকটা বাড়িয়ে নিতে পারবেন তিনি। 

আরও পড়ুন: World T20: রবিচন্দ্রন অশ্বিনকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে চান সঞ্জয় মঞ্জরেকর

আরও পড়ুন: Shakib Al Hasan : ‘ব্যাড বয়’ শাকিবের বিরুদ্ধে ফের সরব বিসিবি! কিন্তু কেন?

ঘন্টাখানেক পর দ্বিতীয় ম্যাচে পিভি সিন্ধু উগান্ডার হুসিনা কোবুগাবেকে উড়িয়ে দিয়ে শেষ আটে জায়গা নিশ্চিত করলেন। একপেশে লড়াই চলল মাত্র ২৯ মিনিট। দেখে মনে হচ্ছিল অনুশীলন ম্যাচ খেলতে নেমেছেন ভারতের ব্যাডমিন্টন কুইন। 

আসলে অলিম্পিকের সঙ্গে কমনওয়েলথের পার্থক্য অনেকটাই সেটা প্রমাণিত হচ্ছে রোজ। সিন্ধু ফাইনালে পৌঁছবেন সেটা মোটামুটি নিশ্চিত। তবে এখনও পর্যন্ত এই টুর্নামেন্টে তার স্বর্ণপদক নেই। যে ছন্দে এবং ফর্মে আছেন এ বার, তাতে এ বার সোনা জিততে না পারলে সেটাই হবে সবচেয়ে বড় অঘটন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img