Saturday, August 13, 2022

East Bengal : বোর্ড অফ ডিরেক্টরসে লাল-হলুদের তরফে কারা?

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লগ্নিকারী সংস্থা ইমামির (Emami) সঙ্গে চুক্তি সই হওয়ার পরে এ বার নতুন কোম্পানির বোর্ডে ক্লাবের তরফে কারা থাকবেন সেটা ঠিক করে ফেলল ইস্টবেঙ্গল (East Bengal)। গত মঙ্গলবার ইস্টবেঙ্গল ও লগ্নিকারী সংস্থার চুক্তি সই হওয়ার দিনেই জানা গিয়েছিল, নতুন কোম্পানি ইমামি-ইস্টবেঙ্গল এফসি প্রাইভেট লিমিটেডের বোর্ড অফ ডিরেক্টরসে ক্লাবের তরফে তিন জন থাকবেন। শুক্রবারেই ক্লাবের তরফে নতুন কোম্পানির এই তিন বোর্ড অফ ডিরেক্টরসের নাম ঠিক হয়েছে। যে তালিকায় রয়েছেন সহ-সচিব রূপক সাহা, হিসাবরক্ষক সদানন্দ মুখোপাধ্যায় ও দেবব্রত সরকার। জানা গিয়েছে দুতরফেই এক জন করে বিখ্যাত সদস্য থাকবেন। সেই জায়গায় থাকবেন ক্লাবের সভাপতি ডা.প্রণব দাসগুপ্ত।

সোমবার ইস্টবেঙ্গল দিবসেই ক্লাবের সদস্য়, সমর্থকেরা জেনে গিয়েছিলেন এ বার আইএসএলে ইস্টবেঙ্গল নামেই খেলবে লাল-হলুদ শিবির। বৃহস্পতিবার সকালে কলকাতায় পা দিয়েই বিকেলে অনুশীলনে নেমে পড়েন দলের প্রধান কোচ স্টিফেন কনস্টানটাইন (Stephen Constatine)। এ দিনও তিনি অঙ্কিত মুখোপাধ্যায়, শুভাশিস রায়চৌধুরীদের নিয়ে অনুশীলন করিয়েছেন। সোমবারের মধ্যে ভারতীয় ফুটবলারেরা মাঠে নেমে পড়বেন। ক্লাব কর্তাদের দাবি, শনিবারের মধ্যে কোন কোন বিদেশিকে নেওয়া হবে তাও চূড়ান্ত করে দেবেন ভারতীয় দলের প্রাক্তন কোচ। পাশাপাশি রিজার্ভ দল নিয়েও অনুশীলন চলছে সকালে। 

এ দিকে শোনা যাচ্ছে ৯ অগাস্ট প্রথম বোর্ড মিটিং হতে পারে। সেখানে দল গঠন ও মরসুমের একাধিক বিষয় নিয়ে আলোচনা হবে বলে জানা গিয়েছে। ইমামির হাতে রয়েছে ৭৭ শতাংশ শেয়ার। ক্লাবের কাছে ২৩ শতাংশ শেয়ার। বোর্ডে মোট ১০ জনের প্রতিনিধি। লগ্নিকারী সংস্থার ৭ প্রতিনিধি। এবং ক্লাবের তরফ থেকে থাকবেন তিনজন প্রতিনিধি। 

আরও পড়ুন: Bajrang Punia, CWG 2022 : গোল্ডকোস্টের পর ফের একবার সোনা জিতলেন ‘বজরঙ্গি ভাইজান’

আরও পড়ুন: CWG 2022 : দাপট দেখিয়ে শেষ আটে পিভি সিন্ধু, কিদাম্বি শ্রীকান্ত

\১৭ অগাস্ট ইস্টবেঙ্গলের সংগ্রহশালার উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। তার জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে লাল-হলুদে। এ দিন ইস্টবেঙ্গল অনুশীলন দেখতে হাজির ছিলেন ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। ক্লাব কর্তাদের সঙ্গে বসে অনুশীলন দেখেন তিনি। ইস্টবেঙ্গলের অনুশীলন দেখে সন্তোষ প্রকাশও করেন ক্রীড়ামন্ত্রী। 

লাল-হলুদ কোচ স্টিফেন ইতিমধ্যেই বলে দিয়েছেন, দল দেরিতে অনুশীলন শুরু করেছে। ফলে তাঁরা কিছুটা পিছিয়ে রয়েছেন এই মুহূর্তে। যা কঠোর পরিশ্রমের মাধ্যমে কাটিয়ে উঠবেন ইস্টবেঙ্গল ফুটবলারেরা। দল এ বার আইএসএলে চ্যাম্পিয়ন হবে কি না, সে ব্যাপারে কোনও ভবিষ্যদ্বাণী না করে কোচ বলে দিয়েছেন, ইস্টবেঙ্গলকে সমীহ করবে বাকি দলগুলো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img