Saturday, August 13, 2022

Sachin Tendulkar: ‘মিস্টার তেন্ডুলকর সাহায্য করবেন প্লিজ!’ কাতর আবেদন প্রাক্তন উইন্ডিজ তারকার

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওয়েস্ট ইন্ডিজের (West Indies) ক্রিকেটের ইতিহাসের সঙ্গে বর্তমান চিত্রের কোনও মিল নেই। সাত-আটের দশকে লাল ও সাদা বলের ক্রিকেটে ক্যারিবিয়ানরা বিশ্ব শাসন করেছিলেন দাপটের সঙ্গে। ১৯৭৫ ও ১৯৭৯, ব্যাক-টু-ব্যাক বিশ্বকাপ জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ। সেই সময়ে দলের ব্যাটার থেকে বোলার! ত্রাসের অপর নাম ছিল উইন্ডিজ। বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ শুধুই টি-২০ ক্রিকেটে পরিচিত নাম, কিন্তু বাকি দুই ফরম্য়াটে ধুঁকছে। এমনকী দর্শকরাও মাঠ থেকে মুখ ফিরিয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন জোরে বোলার উইনস্টন বেঞ্জামিন (Winston Benjamin) চাইছেন তাঁর দেশের ক্রিকেট ফিরুক আবার স্বমহিমায়। তিনি আর্থিক সাহায্য চাইছেন তাঁর দেশের তরুণ ক্রিকেটারদের উন্নয়নের জন্য। বেঞ্জামিন কাতর আবেদন করেছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) কাছে।

আরও পড়ুন: Chloe Kelly: ফ্যানকে ফুটবলার ভাবলেন বিমানসেবিকা, তারপরেই ঘটে গেল চমৎকার!

বেঞ্জামিন এক সাংবাদিকের ইউটিউব চ্যানেলে বলেন, “অতীতে আমাদের শারজায় একটি টুর্নামেন্ট হত। যেখান থেকে বিভিন্ন দেশের ক্রিকেটাররা সাহায্য পেতেন। আমি কিন্তু সেঅর্থে উপকার চাইছি না। আমি শুধু চাই কেউ এসে বলুক এই নাও ক্রীড়া সরঞ্জাম। ১০-১৫টি ব্যাট আমার জন্য যথেষ্ঠ। আমার ২ লক্ষ মার্কিন ডলার চাই না। শুধু কিছু ক্রীড়া সরঞ্জাম পেলে তরুন ক্রিকেটারদের হাতে তুলে দিতে পারব। মিস্টার তেন্ডুলকর, আপনি যদি সেই জায়গায় থাকেন, আমাকে দয়া করে সাহায্য করবেন? এই কথা বলার সঙ্গেই নিজের ফোন নম্বরও শেয়ার করেছেন বেঞ্জামিন। তিনি জানিয়েছেন যে, প্রাক্তন ভারত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন তাঁর ভাল বন্ধু। আজহার কিছু ক্রীড়া সরঞ্জাম তাঁকে পাঠিয়েছেন। বেঞ্জামিন সকলের কাছেই সাহায্য প্রার্থনা করেছেন। অন্যদিকে আগামিকাল ভারত-ওয়েস্ট ইন্ডিজ পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের চতুর্থ ম্যাচ হবে আমেরিকায়। চতুর্থ ও পঞ্চম টি-২০ রয়েছে ফ্লোরিডায়। আগামী শনি-রবি সিটি অফ লওডারহিলের সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে  (Central Broward Regional Park Stadium Turf Ground, Lauderhill, Florida) খেলা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img