Saturday, December 3, 2022

CWG 2022: লড়লেও রপো জিতেই সন্তুষ্ট থাকলেন শরথ কমল-সাথিয়ান

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাড্ডাহাড্ডি লড়াই করেছিলেন। তবে পারলেন না। শেষ পর্যন্ত শরথ কমল (Sharath Kamal) ও সাথিয়ান জ্ঞানসেকরন(Sathiyan Gnanasekaran)। শেষ পর্যন্ত চলতি কমনওয়েলথ গেমসে (Commonwealth Games 2022) রুপো জিতেই সন্তুষ্ট থাকলেন ভারতের (Team India) এই টেবিল টেনিস জুটি। পুরুষদের দলগত টেবিল টেনিসে (Table Tennis) আগেই সফলভাবে নিজেদের গতবারের সোনা ডিফেন্ড করেছিলেন শরথরা। এ বার সুযোগ ছিল ডাবলসে সোনা জয়ের। কিন্তু সেটা হল না।  

সোনা জয়ের লক্ষ্যে শরথরা ফাইনালে আয়োজক ইংল্যান্ডের প্যাডলার জুটি পল ড্রিঙ্কহল ও লিয়াম পিচফোর্ডের বিরুদ্ধে নেমেছিলেন। ভারতীয় প্যাডলাররা প্রথম গেম ১১-৮ ব্যবধানে জিতে গেলেও, এরপর কামব্যাক করে ব্রিটিশরা। ৮-১১ ও ৩-১১ স্কোরলাইনে জিতে যায় দ্বিতীয় ও তৃতীয় গেম। তবে জমি ছাড়েনি ভারতের তারকা জুটি। চতুর্থ গেমে দুরন্তভাবে কামব্যাক ঘটিয়ে ১১-৭ গেম জিতে নেন তাঁরা। ম্যাচে ২-২ সমতায়ও ফেরেন। তবে শেষ গেমে পারলেন না শরথরা। ৪-১১ হেরে রুপো নিয়েই সন্তুষ্ট থাকতে হল তাঁদের। 

আরও পড়ুন: CWG 2022 : সবিতা পুনিয়াদের ‘গার্ড অফ অনার’ দিল পুরুষ দল, শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি

আরও পড়ুন: Nikhat Zareen, CWG 2022 : জোরাল পাঞ্চে ইতিহাসে ‘সোনার মেয়ে’ জারিন

শরথ-সাথিয়ানের রুপো এ দিন ভারতের নবম পদকজয়। ২০১৮ সালে গোল্ড কোস্টেও রুপো জিতেছিলেন শরথ কমল ও সাথিয়ান জ্ঞানসেকরন। এখনও অবশ্য সোনা শরথ, সাথিয়ান দুজনেই সোনা নিজের নামে করতে পারেন। অবশ্য সেটা সিঙ্গলসে। কাকতালীয়ভাবে ইংল্যান্ডের এই দুই প্যাডলারের বিরুদ্ধেই নিজেদের সিঙ্গলস সেমিফাইনালে নামবেন শরথ ও সাথিয়ান। শরথের প্রতিপক্ষ পল ড্রিঙ্কহল এবং সাথিয়ান খেলবেন লিয়াম পিচফোর্ডের বিরুদ্ধে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img