Thursday, September 29, 2022

অস্ত্র নাকি টিউবওয়েলের হাতল! আউশগ্রামের নৃশংস হত্যাকাণ্ড দেখে স্তম্ভিত বাংলা

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#বর্ধমান: টিউবওয়েলের হাতল দিয়ে মাথায় আঘাত করে  আউশগ্রামে এক ব্যক্তিকে খুন করার অভিযোগ উঠল। পূর্ব বর্ধমানের আউশগ্রামের রেওড়া গ্রামে এই ঘটনা ঘটেছে। মৃত ব্যক্তির নাম সাদেক শেখ (৩৮)। এই ঘটনায় চন্দন মেটে নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে এলাকায় যায় বিশাল পুলিশ বাহিনী। পৌঁছন পূর্ব বর্ধমানের পুলিশ সুপার কামনাশিস সেন-সহ জেলা পুলিশের পদস্হ আধিকারিকরা। পেশায় কৃষক ছিলেন সাদেক শেখ। নিহতের ভাই সঞ্জয় শেখ জানান, এদিন বিকেলে তার দাদা সাব মার্সিবল পাম্পের সেচের জলের জন্য বিলের  টাকা আদায় করতে বেড়িয়েছিলেন। মেটেপাড়ায় চন্দন মেটের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় সাদেকের ওপর হামলা করা হয়।

আরও পড়ুন: অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে চাকরির দারুণ সুযোগ, কাজে লাগান

অভিযোগ, চন্দন আচমকা টিউবওয়েলের লোহার হাতল দিয়ে সাদেকের মাথায় আঘাত করে। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বীরভূমের সিয়ান হাসপাতালে নিয়ে যান। কিছুক্ষণের মধ্যেই সেখানে তাঁর মৃত্যু হয়। সঞ্জয় শেখের অভিযোগ, পুরানো কোনও রাগের কারণেই তার দাদাকে চন্দন মেটে খুন করেছে।

আরও পড়ুন: পুজোর পরেই ভোটার কার্ড সংশোধনের কাজ, দিনক্ষণ জানিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। উত্তেজনা থাকায় এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায়  বলেন, আউশগ্রামের ভেদিয়ায় এই দুর্ভাগ্যজনক ঘটনা ঘটেছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, খুনের অভিযোগে চন্দনকে গ্রেপ্তার করেছে আউশগ্রাম থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে সাদেক সেখ গ্রামের রাস্তা দিয়ে যাবার সময় চন্দন ভারি বস্তু দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই সাদেক মাটিতে রক্তাক্ত অবস্থায়  লুটিয়ে পড়ে। পরিবার ও স্থানীয় লোকেরা তাকে উদ্ধার করে বীরভূমের সিয়ান হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যেবেলায় তার মৃত্যু হয়।জেলা পুলিশ জানিয়েছে, কি কারনে এই  খুন, পুরানো শত্রুতা না অন্য কোনও কারণ তা খতিয়ে দেখছে আউশগ্রাম থানার পুলিশ।

Published by:Raima Chakraborty

First published:

Tags: Bardhaman news, Crime News



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img