Thursday, September 29, 2022

পানিহাটিতে প্রবল শোরগোল, গঙ্গার চরে উদ্ধার নলিকাটা দেহ! ‘খুনি’ ৪ বন্ধু

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#উত্তর ২৪ পরগনা: পানিহাটিতে নৃশংস খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য। বন্ধুদের মধ্যে মদ্যপান করাকে কেন্দ্র করে বচসা শুরু হয়। অভিযোগ, বচসার জেরে এক বন্ধুকে চার বন্ধু মিলে গলার নলি কেটে গঙ্গার মাটির চড়ে পুতে দেয়। চার অভিযুক্তকেই গ্রেফতার করেছে পুলিশ। পানিহাটিতে এমন খুনের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, পানিহাটি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড পি ভি গঙ্গার ঘাটে পাঁচ বন্ধু মিলে মদ্যপান করছিল। সেই সময় ভান্ডারী নামে এক বন্ধু চার বন্ধুর সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে। অশান্তি এমন শুরু হয় যে একে অপরের সঙ্গে মারামারি লেগে যায়। এমন ভয়ঙ্কর পরিস্থিতি চলাকালীন চার বন্ধু মিলে ভান্ডারী নামের ওই যুবকের গলার নলি কেটে দেয় বলে অভিযোগ।

আরও পড়ুন: করোনায় ঘরবন্দি মানুষকে ঠকাতে জমজমাট টোপ, লকডাউনেই কোটি কোটি কামিয়েছে গার্ডেনরিচের আমির!

দেহ লোপাট করতে সেটি গঙ্গার মাটির চরে পুঁতে দেয় বলেও অভিযোগ। সকালে এসে স্থানীয় বাসিন্দারা দেখতে পান মৃতদেহ। এরপরই জানাজানি হয় গোটা ঘটনা। খড়দহ থানায় পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ গিয়ে মৃত উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়।

আরও পড়ুন: ‘চোখে দেখে ভোট দেবেন’, টোটকায় কাজ হচ্ছে কতটা? রিপোর্ট নেবেন তৃণমূল শীর্ষনেতা

খুনের তদন্তে নেমে পুলিশ ঘটনায় অভিযুক্ত চার বন্ধু মুস্তাক, সূর্য, লাল্লু ও নিবেদকে বেলঘড়িয়া কামারহাটি ও আগরপাড়া অঞ্চল থেকে গ্রেফতার করে। খুনে ব্যবহৃত চপারও বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা। রবিবার অভিযুক্তদের ব্যারাকপুর আদালতে তোলা হবে। খুনের ঘটনায় এলাকায় মানুষের মধ্যে যথেষ্ট আতঙ্ক তৈরি হয়েছে।

অরুণ ঘোষ

Published by:Raima Chakraborty

First published:

Tags: Crime News, North 24 Pargana news, Panihati



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img