Friday, October 7, 2022

গাড়ি থামিয়ে ATM-এর ২ কোটি টাকা লুঠ! মাথায় হাত ব্যাঙ্ক কর্মীর

- Advertisement -spot_img
- Advertisement -spot_img


#চাকুলিয়া:  ATM-এর গাড়ি থামিয়ে আগ্নেয়াস্ত্র দেখিয়ে প্রায় ২ কোটি টাকা লুট করে চম্পট দিল দুষ্কৃতীরা! মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থানার বিহার বাংলা সীমান্তের রামপুর ৩১ নম্বর জাতীয় সড়ক এলাকায়। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিহারের কিষানগঞ্জের বিশাল পুলিশ বাহিনী। যদিও ঘটনাটি বিহারের বলে দাবি চাকুলিয়া থানার পুলিশের৷

জানা গিয়েছে মঙ্গলবার দুপুরে বিহারের কিষানগঞ্জে BSF ক্যাম্পের SBI-এর ATM এ টাকা দেওয়ার পরে বিহার বাংলা সীমান্তের চাকুলিয়া থানার রামপুর এলাকায় এক পেট্রোল পাম্পে তেল ভরানোর জন্য ATM এর গাড়ি আসছিল। ওই ATM এর গাড়িতে একজন বন্দুকধারী কর্মী ও একজন ব্যাঙ্ক কর্মী ছিলেন। পেট্রোল পাম্প থেকে কিছুটা দুরে চাকুলিয়া থানার রামপুর এলাকায় ৩১ নম্বর জাতীয় সড়কের উপর একটি সাদা রঙের গাড়ি ATM এর গাড়ি সামনে থামিয়ে দেয়। এবং চার জন SBI এর কর্মচারী সেজে গাড়ি থেকে নেমে ATM এর গাড়ি থেকে টাকা ভর্তি ব্যাগ নিয়ে চম্পট দেয় । এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তারপর সেখান থেকে ATM এর গাড়ি নিয়ে কিষানগঞ্জ থানায় আসেন কর্মীরা।

আরও পড়ুন West Burdwan News : ১৫০ বছরের প্রাচীন মহাবীর মূর্তি চুরি দশ দিনের উৎসব শেষে

গোটা ঘটনার বিষয়ে বিহারের পুলিশ আধিকারিকদের বলেন। তারপর বিহারের পুলিশ চাকুলিয়া থানার পুলিশকে খবর দেন বলে বিহারের পুলিশ সূত্রে জানা গিয়েছে। এবং চাকুলিয়া থানার পুলিশ বিহারের কিষানগঞ্জ থানায় উপস্থিত হন। এবং বিষয়টি চাকুলিয়া থানার পুলিশকে বিহারের পুলিশ সমস্ত ঘটনার বিষয় বলেন। যদিও বিহারের পুলিশ ঘটনা স্থলে গেলেও বাংলার পুলিশ কে দেখা পাওয়া যায়নি।

অন্যদিকে চাকুলিয়া থানার আই সি প্রশান্ত চামলিং-কে এই ঘটনার বিষয়ে ফোনে জিজ্ঞেস করা হলে তিনি জানিয়েছেন, ঘটনাটি বিহারের। বিহারের কিষানগঞ্জ থানার পুলিশের তরফ থেকে খবর পেয়ে কিষানগঞ্জ থানায় গিয়েছিলেন। এবং সমস্ত ঘটনার বিষয় তিনি শুনেন। তবে এবিষয়ে এখনো কোনও অভিযোগ জমা পড়েনি বলে জানান তিনি।

চঞ্চল মোদক

Published by:Pooja Basu

First published:

Tags: Loot, North bengal news



Source link

- Advertisement -spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news
- Advertisement -spot_img
Related news
- Advertisement -spot_img